বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যান ইউনাইটেডের সঙ্গে স্যাঞ্চো ‘চুক্তি পাকা’ হওয়ার খবর ফাঁস করেও পিছু হটলেন রাশফোর্ড
মার্কাস রাশফোর্ড ও জেডন স্যাঞ্চো। ছবি- রয়টার্স (Pool via REUTERS)
মার্কাস রাশফোর্ড ও জেডন স্যাঞ্চো। ছবি- রয়টার্স (Pool via REUTERS)

ম্যান ইউনাইটেডের সঙ্গে স্যাঞ্চো ‘চুক্তি পাকা’ হওয়ার খবর ফাঁস করেও পিছু হটলেন রাশফোর্ড

  • সরকারিভাবে এখনও ডর্টমুন্ডের সঙ্গে স্যাঞ্চোর চুক্তি পাকা করার কথা ঘোষণা করেনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

মঙ্গলবার রাতে চিরপ্রতিদ্বন্দ্বী জার্মানিকে হারিয়ে ইউরোর শেষ আটে জায়গা পাকা করেছে ইংল্যান্ড। উপরন্তু ম্যাঞ্চেস্টার ইউনাইটেড সমর্থকদের রাতটা আরও রঙিন হয়ে গিয়েছিল দলের তারকা ফুটবলার মার্কাস রাশফোর্ডের একটি টুইটেই। কী ছিল সেই টুইটে?

জার্মানদের বিরুদ্ধে জয়ী হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় এক সমর্থকের প্রশ্নের জবাবে জেডন স্যাঞ্চোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগদানের কথা স্বীকার করে নেন রাশফোর্ড। এক বছরেরও বেশি সময় ধরে স্যাঞ্চোর দলে যোগদানের অধীর আগ্রহে রয়েছেন রেড ডেভিলস সমর্থকেরা। সম্ভবতই রাশফোর্ডের স্বীকারোক্তিতে সপ্তম গগণে পৌঁছে যায় তাদের খুশির জোয়ার।

রাশফোর্ডের সেই টুইট। ছবি- টুইটার।
রাশফোর্ডের সেই টুইট। ছবি- টুইটার।

কিন্তু সূর্য উঠতেই ভোলবদল করেন ইউনাইটেড তারকা। দাবি করেন তাঁর অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছিল। তবে ইউনাইটেড সমর্থকেরা এই যুক্তি মানতে চাইছেন না। স্যাঞ্চোর আসন্ন মরশুমে ওল্ড ট্রাফোর্ডে খেলা যে প্রায় পাকা, তা কারুরই অজানা নয়।

বহুদিন আগেই স্যাঞ্চোর সঙ্গে ব্যক্তিগত পর্যায়ে চুক্তি পাকা করে ফেলেছে ইউনাইটেড। প্রথমে বরুসিয়া ডর্টমুন্ডের কাঙ্খিত ট্রান্সফার মূল্য দিতে না চাইলেই, সাম্প্রতিক কয়েকদিনে দুই দলের মধ্যে বোঝাপড়া প্রায় পাকা বলেও খবর। তবে এখনও সরকারিভাবে কোন পক্ষ থেকেই কিছু জানানো হয়নি। তাই রাশফোর্ডের অপরিকল্পিত টুইট যে ইউনাইটেডকে একটু সমস্যাতেই ফেলবে, তা ধরে নেওয়াই যায়। তবে রিপোর্ট অনুযায়ী কয়েকদিনের মধ্যেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে সরকারিভাবে অবশেষে ইউনাইটেড জার্সিই গায়ে তুলতে চলেছেন তরুণ ইংল্যান্ড উইঙ্গার স্যাঞ্চো।

বন্ধ করুন