বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I League 2023-24: আত্মঘাতী গোলে এগিয়ে গিয়েও গোকুলামের বিরুদ্ধে ড্র মহমেডানের

I League 2023-24: আত্মঘাতী গোলে এগিয়ে গিয়েও গোকুলামের বিরুদ্ধে ড্র মহমেডানের

বল দখলের লড়াইয়ে দুই দলের ফুটবলার। ছবি-এমএসসি মিডিয়া

ঘরের মাঠে ড্র করল মহমেডান। গোকুলামের বিরুদ্ধে আত্মঘাতী গোলে এগিয়ে গেলেও শেষ মুহূর্তে গোল হজম করতে হল সাদা কালো ব্রিগেডকে।

গোকুলামের কাছে আটকে গেল মহমেডান স্পোটিং। বিপক্ষের করা আত্মঘাতী গোলে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত ড্র করে মাঠ ছাড়তে হয় সাদা কালো ব্রিগেডকে। এই ম্যাচ ড্র করলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে কলকাতার এই ক্লাব। তবে অন্যদিকে অ্যাওয়ে ম্যাচে কোনও রকমে হার এড়ালো গোকুলাম কেরালা এফসি। লাগাতার দুটি ড্রয়ের পর, এবারও একটি রুদ্ধশ্বাস ড্রয়ের মুখোমুখি হলো ডোমিনগো ওরামাসের ছেলেরা। মহমেডান স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে একটি 'লো স্কোরিং থ্রিলার' তারা শেষ করলো ১-১ ব্যবধানে। পাশাপাশি, জয়ের সুযোগ হাতছাড়া হলো আন্দ্রের ছেলেদের। প্রথমার্ধে এগিয়ে থাকলেও, শেষ পর্যন্ত গোকুলাম কেরালা এফসির দাপুটে ফুটবল কোমর ভেঙে দেয় মহমেডান স্পোর্টিং ক্লাবের ডিফেন্সের।

শুক্রবার নৈহাটি বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। একটি টানটান উত্তেজনা ভরা ম্যাচের সাক্ষী হয় দর্শকরা। যদিও গোল বেশি হয়নি ম্যাচ জুড়ে। প্রথমার্ধে আব্দুল হাক্কুর আত্মঘাতী গোল কাজে লাগে মহমেডানের। ৪০ মিনিটের মাথায় ১-০ ব্যবধানে এগিয়ে যায় তারা। এরপর সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি কেরল। যদিও প্রথমার্ধে বেশ কিছু সুযোগ হাতছাড়া করে মহমেডানও। দ্বিতীয়ার্ধের শুরুতেও লাগাতার আক্রমণ আসতে থাকে মহমেডান স্পোর্টিং ক্লাবের থেকে। তবে গোকুলামের দুর্দান্ত ডিফেন্স টেবিল টপারদের গোল করতে দেয়নি।

তবে দ্বিতীয়ার্ধের অর্ধেক সময় শেষের পর থেকেই ঘুরতে থাকে ম্যাচের মোড়। পালটা আক্রমণ আসে কেরলের থেকে। শেষ পর্যন্ত ৬৪ মিনিটের মাথায় ম্যাচে সমতা ফেরায় গোকুলাম। ভিএসের গোলে ম্যাচে ফিরে আসে তারা। এরপর লাগাতার আক্রমণ ও পালটা আক্রমণ চলতেই থাকে দুই দলের তরফ থেকে। কিন্তু শেষ পর্যন্ত কেউ গোল করতে সক্ষম হয়নি এবং দুই দলই মাঠ ছাড়ে ১-১ য়ে। প্রসঙ্গত, এরপর গোকুলাম মুখোমুখি হবে রিয়্যাল কাশ্মীরের ১১ ডিসেম্বরে। পাশাপাশি মহমেডান স্পোর্টিং ক্লাব মাঠে নামবে ১৩ ডিসেম্বর।

উল্লেখ্য, আই লিগের এই মরসুম শুরু হয়েছে ২৮ অক্টোবর এবং শেষ হবে আগামী বছর এপ্রিল মাসে। এখনও পর্যন্ত খেলা হয়েছে মোট ৫৩টি ম্যাচ এবং গোল হয়েছে ১৭৫টি। এই পর্যন্ত ৮টি ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাব। এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে তারা। তবে অপরাজিত থাকার তালিকায় রয়েছে শিলং লাজংও। তারা এই মুহূর্তে রয়েছে তৃতীয় স্থানে। দ্বিতীয় স্থানে রয়েছে শ্রীনিধি ডেকান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাগর দ্বীপ থেকে এখন কতদূরে গভীর নিম্নচাপটি? ঘূর্ণিঝড় রেমাল নিয়ে নয়া আপডেট IMD'র দামি ক্রিমের দরকার নেই, ত্বকের হারানো জেল্লা ফিরিয়ে আনতে পারে ডাবের জল ‘‌তিন লাখ ভোটে হারাব’‌, চ্যালেঞ্জ সৌমিত্রর, ‘‌মানুষ বিদায় জানাবে’‌, জবাব সুজাতার শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমল 'গান্ধীজি আর আম্বেদকরের একটা ডিবেট হলে…', কিন্তু কেন এমনটা মনে করেন জাহ্নবী? ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা

Latest IPL News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.