বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > MBSG: প্রথম ম্যাচই ডার্বি, আর জিততেই হবে, বড় চ্যালেঞ্জ নিয়ে অবশেষে শহরে এলেন মোহনবাগানের নয়া কোচ

MBSG: প্রথম ম্যাচই ডার্বি, আর জিততেই হবে, বড় চ্যালেঞ্জ নিয়ে অবশেষে শহরে এলেন মোহনবাগানের নয়া কোচ

আন্তোনিও লোপেজ হাবাস।

ভিসা সমস্যা কাটিয়ে অবশেষে কলকাতায় এলেন আন্তোনিও লোপেজ হাবাস। ডার্বির আগে স্বস্তিতে বাগান শিবির।

কোচ বদলাতেই ভাগ্য ফিরেছে সবুজ-মেরুন শিবিরের। একেবারে জয় দিয়েই সুপার কাপ অভিযান শুরু করেছে মোহনবাগান। এখানেই শেষ নয়, পরপর দুটি ম্যাচে জয় পেয়েছে তারা। স্বাভাবিকভাবেই, স্বস্তিতে রয়েছে গোটা মোহনবাগান শিবির। তবে এরই মাঝে আরও একটি খুশির খবর এলো দলের ফুটবলারদের জন্য। দেশের মাটিতে পা রেখেছেন সদ্য নির্বাচিত কোচ আন্তোনিও লোপেজ হাবাস। ভিসার সমস্যার জন্য দীর্ঘদিন তিনি নিজের দেশ থেকে ভিডিয়ো কলের মাধ্যমে অনুশীলন করাচ্ছিলেন সবুজ-মেরুন শিবিরকে। যদিও সেই সময় দলের কোচিংয়ের দায়িত্ব নিয়েছিলেন সহকারী কোচ ক্লিফোর্ড মিরান্ডা। তবে এবার আর কোনও রকম সমস্যা রইল না। ডার্বি ম্যাচের আগে কলকাতায় এসে হাজির হলেন তিনি। হাবাসের আসায় খুশি বাগান সমর্থকরা।

শুক্রবার সুপার কাপে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান ও ইস্টবেঙ্গল। এই ম্যাচকে ঘিরে ইতিমধ্যেই উন্মাদনা তুঙ্গে রয়েছে দুই দলের সমর্থকদের। হাই ভোল্টেজ ম্যাচে একে অপরকে বিন্দুমাত্র সুযোগ দিতে নারাজ দুই দলের ফুটবলাররা। তাই সময় নষ্ট না করেই জোরকদমে শুরু করে দিয়েছে তারা প্রস্তুতি। এখন থেকেই শুরু হয়ে গিয়েছে বুদ্ধিযুদ্ধ। তবে এর মাঝে মোহনবাগানের জন্য একটা বড় শক্তি হয়ে এলেন দলের হেড কোচ হাবাস।

কলকাতার মাটিতে পা রেখেছেন তিনি। জানা গিয়েছে, মঙ্গলবার তিনি যোগ দেবেন দলের সঙ্গে। এর আগে তিনি সহকারী কোচের সঙ্গে লাগাতার ফোনে যোগাযোগ রেখেছিলেন এবং জিজ্ঞেস করতেন দলের প্রস্তুতি সম্পর্কে। সুতরাং তিনি ভালো করেই জানেন দলের শক্তি ও দুর্বলতা কি। তবে এমনও শোনা যাচ্ছে যে হাবাস নাকি অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব সামলাবেন এবং খুব শীঘ্রই হয়তো নতুন কাউকে কোচ হিসেবে দেখা যেতে পারে। প্রসঙ্গত, মোহনবাগান ও ইস্টবেঙ্গল দুজনেই জিতেছেন নিজেদের প্রথম দুটি ম্যাচ। এদিন যে জিতবে সে চলে যাবে সুপার কাপের সেমিফাইনালে। এবার দেখার বিষয় শেষ অবধি কে করে বাজিমাত।

উল্লেখ্য, আইএসএলের চলতি মরশুমে লাগাতার ব্যর্থতার জেরে হেড কোচের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল জুয়ান ফেরান্দোকে। তাঁর পরিবর্তে দলের হেড কোচ হিসেবে নির্বাচিত করা হয় হাবাসকে। যদিও হাবাসের কোচিংয়ে আগের ছন্দে ফিরতে দেখা গেল মোহনবাগান দলকে। এবার দেখার বিষয় তাঁর হাত ধরে সুপার কাপ জিততে পারে কিনা মোহনবাগান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নরেন্দ্র মোদীর মন্তব্যের প্রতিবাদ করার ‘শাস্তি’, সংখ্যালঘু নেতাকে বহিষ্কার BJP-র 'আমরা কোথাও যাচ্ছি না'- বাইডেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে আমেরিকায় টিকটক টেকানোর বার্তা শেষ মুহূর্তে ফোন করেছিলেন ঋষি! ফোন তুলতে পারেননি, সেই আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমার Sri Lanka Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সন্তান কোলে অরিজিৎকে বিয়ে কোয়েলের; রূপরেখা নন, কে ছিলেন গায়কের প্রথম স্ত্রী? কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' ’‌অযোগ্যদের তালিকা আদালতকে দেওয়া হয়েছিল’‌, অভিযোগ খণ্ডন করলেন সিদ্ধার্থ DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা 'সীমান্ত আলাদা, হৃদয় নয়' - ১৯ বছরের পাকিস্তানের তরুণীর বুকে ভারতীয় হৃৎপিণ্ড! দেবগুরুর বৃষে গমনে ৪ রাশির হবে ভাগ্যর উন্নতি, আর্থিক লাভ, বাড়বে সম্মানও

Latest IPL News

কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.