বাংলা নিউজ > ময়দান > ফুটবল > যুবভারতীতে বসে ডুরান্ড কাপের ফাইনাল-সেমিফাইনাল দেখার অনুমতি, মানতে হবে কোভিড প্রোটোকল
যুবভারতীতে চলছে গোকুলাম বনাম মহমেডান স্পোর্টিং-এর ম্যাচ (ছবি:মহমেডান স্পোর্টিং)
যুবভারতীতে চলছে গোকুলাম বনাম মহমেডান স্পোর্টিং-এর ম্যাচ (ছবি:মহমেডান স্পোর্টিং)

যুবভারতীতে বসে ডুরান্ড কাপের ফাইনাল-সেমিফাইনাল দেখার অনুমতি, মানতে হবে কোভিড প্রোটোকল

  • চলতি ডুরান্ড কাপের সেমিফাইনাল ও ফাইনালে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। অর্থাৎ সমর্থকদের উল্লাসের মাঝেই নকআউটের লড়াইয়ে মাঠে নামবেন ফুটবলাররা।

টুর্নামেন্টের সূচি ঘোষণার সময়ই বলা হয়েছিল, নকআউট পর্বে স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হতে পারে। ডুরান্ড কাপ আয়োজকরা এবার নিজেদের দেওয়া প্রতিশ্রুতি বজায় রাখল। অবশেষে প্রাণ ফিরছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। চলতি ডুরান্ড কাপের সেমিফাইনাল ও ফাইনালে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। অর্থাৎ সমর্থকদের উল্লাসের মাঝেই নকআউটের লড়াইয়ে মাঠে নামবেন ফুটবলাররা।

বৃহস্পতিবারই করোনা ভাইরাস থাবা বসিয়েছিল ডুরান্ড কাপে। আর্মি রেড দলের এক ফুটবলার কোভিড আক্রান্ত হওয়ায় তড়িঘড়ি দল তুলে নেয় আর্মি রেড। উদ্বেগ বাড়িয়েছিল টুর্নামেন্টে। ভবিষ্যতে কী হবে তা অনেকে বুঝে উঠতে পারছিলেন না। তবে সব আতঙ্ককে পিছনে ফেলে সরকারি ভাবে জানানো হয়, অর্ধেক স্টেডিয়াম ভরেই সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ আয়োজিত হবে। 

ঐতিহ্যবাহী টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে গোকুলামকে ১-০ গোলে হারিয়ে শেষ চারে উঠেছে মহমেডান স্পোর্টিং। শেষ চারে মহমেডান নামবে বেঙ্গালুরু ইউনাইটেডের বিরুদ্ধে। মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহমেডান তাঁবু থেকে টিকিট কাটতে পারবেন ফুটবলপ্রেমীরা। আগামী ২৭ ও ২৯ সেপ্টেম্বর রয়েছে দু’টি সেমিফাইনাল। ফাইনাল হবে ৩ অক্টোবর। অর্থাৎ শীঘ্রই টিকিট বিক্রি শুরু হয়ে যাবে। দর্শকরা যাতে সুষ্ঠভাবে ম্যাচ দেখতে পারেন, তার জন্য কোভিড প্রোটোকল মেনে আগাম ব্যবস্থা নেওয়া হচ্ছে। সমস্ত কোভিডবিধি মেনেই দর্শকদের স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হবে মাস্ক পরা এবং শারীরিক দূরত্ব বজায় রাখা বাধ্যতামূলক।

বন্ধ করুন