বাংলা নিউজ > ময়দান > ফুটবল > তিন বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসিতে যোগ দিলেন ATK মোহনবাগানের প্রবীর দাস
বেঙ্গালুরু এফসিতে যোগ দিলেন প্রবীর দাস (ছবি-টুইটার)

তিন বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসিতে যোগ দিলেন ATK মোহনবাগানের প্রবীর দাস

  • দল বদলের বাজারে অন্যতম বড় খবর। সোমবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ করল বেঙ্গালুরু এফসি। নিজেরদের সোশ্যাল মিডিয়াতে প্রবীর দাসের ছবি পোস্ট করেছে এবং সেই পোস্টের এই খবর জানিয়েছে বেঙ্গালুরুর টিম ম্যানেজমেন্ট।

শেষ পর্যন্ত বেঙ্গালুরু এফসিতে যোগ দিলেন সবুজ মেরুন সমর্থকদের নয়নের মণি প্রবীর দাস। বিশেষজ্ঞদের মতে এটাই তো হওয়ার ছিল। আগেই এটিকে মোহনবাগান ছেড়ে দিয়েছিল প্রবীর দাসকে। এবার তিন বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসিতে যোগ দিলেন রাইট ব্যাক প্রবীর দাস।

সোমবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ করল বেঙ্গালুরু এফসি। নিজেরদের সোশ্যাল মিডিয়াতে প্রবীর দাসের ছবি পোস্ট করেছে এবং সেই পোস্টের এই খবর জানিয়েছে বেঙ্গালুরুর টিম ম্যানেজমেন্ট। তারা তাদের পোস্টে লিখেছেন,‘তিন বছরের চুক্তিতে এটিকে মোহনবাগান থেকে আমাদের দলের রাইট ব্যাককে মজবুত করতে আসছেন প্রবীর দাস।’

একটা সময়ে আশিক কুরুনিয়নের বিদায়ের পর একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছিল যে বেঙ্গালুরুতেই আসবেন প্রবীর দাস। রয় কৃষ্ণকে বিমানবন্দের ছাড়তে গিয়ে সেই রকমই ইঙ্গিত দিয়েছিলেন তিনি। এবার সেই খবরেই শিলমোহর পড়ল।উইংব্যাক হিসেবে মূলত খেললেও প্রয়োজনে মিডফিল্ডে খেলতে পারেন প্রবীর দাস। ভারতীয় ফুটবলে অভিজ্ঞতা সম্পন্ন এই বঙ্গতনয়কে পেয়ে আপ্লুত বেঙ্গালুরু এফসির টিম ম্যানেজমেন্ট। নিজের পারফরমেন্স দিয়ে দলের নতুন কোচ সাইমন গ্রেসনকে খুশি করতে চাইবেন প্রবীর দাস।

বন্ধ করুন