বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > পাঞ্জাবি-পাজামা পরে অন্য মেজাজে সুনীল ছেত্রী! ভারতীয় দলের অধিনায়ক যখন বাংলার জামাই

পাঞ্জাবি-পাজামা পরে অন্য মেজাজে সুনীল ছেত্রী! ভারতীয় দলের অধিনায়ক যখন বাংলার জামাই

ভারতীয় দলের অধিনায়ক যখন বাংলার জামাই (ছবি:টুইটার)

সুনীল ছেত্রীর এই টুইটটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এই ছবিতে সুনীলের অন্তঃসত্ত্বা স্ত্রী সোনমকে একেবারে বাঙালিয়ানাতে দেখা যাচ্ছে। সুব্রত ভট্টাচার্যের কন্যা লাল পার দেওয়া হলুদ শাড়ি ও শাঁখা-পলা পরে রয়েছেন। এই ছবিতেই পরিষ্কার যে, বাড়িতে শুভ কিছুর জন্যই পুজো চলছে।

বাবা হতে চলেছেন ভারতীয় দলের ক্যাপ্টেন সুনীল ছেত্রী। সেই কারণেই আয়োজন করা হয়েছিল পুজোর। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি শেয়ার করেছেন সুনীল ছেত্রী। সেখানে দেখা যাচ্ছে সুনীলের বাড়িতে যজ্ঞ হচ্ছে এবং গোলাপি পাঞ্জাবি ও সাদা পাজামা পরে যজ্ঞের আগুনের সামনে হাসি মুখে বসে রয়েছেন সুনীল ছেত্রী। এক মনে যজ্ঞের আগুনের দিকে তাকিয়ে রয়েছেন সুনীল ছেত্রী। সেই ছবিতেই দেখা যাচ্ছে সুনীলের থেকে কিছুটা দূরে একটি চেয়ারে বসে রয়েছেন তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী সোনম। তিনিও যজ্ঞের আগুনের দিকে তাকিয়ে রয়েছেন।

সুনীল ছেত্রীর এই টুইটটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এই ছবিতে সুনীলের অন্তঃসত্ত্বা স্ত্রী সোনমকে একেবারে বাঙালিয়ানাতে দেখা যাচ্ছে। সুব্রত ভট্টাচার্যের কন্যা লাল পার দেওয়া হলুদ শাড়ি ও শাঁখা-পলা পরে রয়েছেন। এই ছবিতেই পরিষ্কার যে, বাড়িতে শুভ কিছুর জন্যই পূজা-অর্চনা চলছে। সুনীল যে বাঙালিয়ানাকে নিজের মধ্যে নিয়েছেন তা এই ছবিতেই স্পষ্ট। বাঙালি জামাইয়ের এমন ভূমিকায় অনেকেই বেশ খুশি হয়েছেন।

কিছু দিন আগেই পর পর দু’টি আন্তর্জাতিক প্রতিযোগিতা জিতেছে সুনীল ছেত্রীর নেতৃত্বাধীন ভারতীয় ফুটবল দল। প্রথমে ইন্টারকন্টিনেন্টাল কাপ ও এর পরে সাফ চ্যাম্পিয়নশিপ। তবে এখন ছুটিতেই রয়েছেন সুনীল ছেত্রী। ভারতের ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী দেশের দায়িত্ব পালন করার পরে এখন নিজের পরিবারের দায়িত্ব পালনে ব্যস্ত রয়েছেন। ফুটবল ছেড়ে স্ত্রী সোনম ভট্টাচার্যের সঙ্গে পুজোতে নিজেদের ভবিষ্যতের শুভ কামনায় বসে পড়লেন ভারতীয় দলের অধিনায়ক। তবে যে ছবি সুনীল পোস্ট করেছেন, সেই ছবির ক্যাপশনে কিছুই লেখেননি সুনীল ছেত্রী। শুধু তিনটি হৃদয়ের চিহ্ন দিয়েছেন তিনি। অনেকেই বলছেন এই তিনটি হৃদয়ের চিহ্ন সুনীল, সোনম ও তাঁদের পরিবারের নতুন অতিথির জন্যই এইটা পোস্ট করেছেন।

১২ জুন ইন্টারকন্টিনেন্টাল কাপে ভানুয়াটুর বিরুদ্ধে গোল করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়েই সুনীল ছেত্রী জানিয়েছিলেন যে তিনি বাবা হতে চলেছেন। ম্যাচের ৮১ মিনিটে দলের জয়সূচক গোল করে বলটিকে জার্সির ভিতরে পুরে মুখে আঙুল দিয়ে দর্শকাসনের একটি বিশেষ অংশের দিকে ছুটে গিয়ছিলেন সুনীল ছেত্রী। দেখা যায়, সে দিকে বসে রয়েছেন তাঁর স্ত্রী সোনম। স্ত্রীর উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দিয়েছিলেন ভারতীয় দলের অধিনায়ক। পাল্টা সোনমও চুম্বন ছুড়ে দিয়েছিলেন। তখনই সকলে আন্দাজ করেছিলেন যে সুনীল ছেত্রী শীঘ্রই বাবা হতে চলেছেন। ম্যাচের পরে সুনীল বলেছিলেন, ‘আমাদের পরিবার বাড়তে চলেছে। এ ভাবেই সেই ঘোষণাটা করতে চেয়েছিলাম। এই উচ্ছ্বাস অবশ্য খুবই পুরনো। অনেকেই আগে করেছে। তবু আমি এটাই করতে চেয়েছিলাম। সবার আশীর্বাদ এবং শুভেচ্ছা কামনা করছি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মমতার মিটিংয়ে লোকজন নেই, চেয়ার ফাঁকা, অবাক করা Video পোস্ট করল বিজেপি শাহজাহাঁ দুঃসাহস যাতে আর না বাড়ে সেজন্য রেখা পাত্রকে জেতানো খুব দরকারি: মোদী ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুগলিতে স্ট্রং রুমের সামনে লকেটকে ঘিরে চরম উত্তেজনা হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত বৃষ্টিতে হাপুস ভিজে, সিক্ত শাড়িতে রোম্যান্টিক অপরাজিতা রেমালে উপড়েছে ৩০০-র বেশি গাছ, ক্ষতিপূরণে ১৫০০ বৃক্ষরোপণের পরিকল্পনা KMC-র ‘রমজানে দেন, দুর্গাপুজোয় ছুটি দেন না মমতা’, জনসভায় ভুয়ো দাবি অমিত শাহের ঝাড়গ্রামে দাঁতালের দাপাদাপি, হাতির তাণ্ডবে মাথায় হাত কৃষকদের ভোটের মাঝেই বাংলাদেশে গরু পাচারের ছক, উদ্ধার ১৭টি পশু

Latest IPL News

ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.