বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী, সুব্রত ভট্টাচার্যের পরিবারে উৎসবের আমেজ

বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী, সুব্রত ভট্টাচার্যের পরিবারে উৎসবের আমেজ

বাবা হলেন সুনীল ছেত্রী, খুশির হাওয়া গল্ফগ্রিনের ভট্টাচার্য পরিবারে (ছবি:এক্স)

বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সোনম। এই খবরের পরে খুশির হাওয়া গল্ফগ্রিনের ভট্টাচার্য পরিবারে। কারণ দাদু হলেন ভারতীয় ফুটবলের কিংবদন্তি তারকা সুব্রত ভট্টাচার্য। এরফলে তাঁর জীবনে এখন উৎসবের হাওয়া।

বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সোনম। এই খবরের পরে খুশির হাওয়া গল্ফগ্রিনের ভট্টাচার্য পরিবারে। কারণ দাদু হলেন ভারতীয় ফুটবলের কিংবদন্তি তারকা সুব্রত ভট্টাচার্য। এরফলে তাঁর জীবনে এখন উৎসবের হাওয়া। বেঙ্গালুরুর নার্সিংহোমে ভর্তি রয়েছেন মা ও পুত্র, বর্তমানে দুজনেই সুস্থ রয়েছেন। সূত্রের খবর, বুধবার সকাল ১১টা নাগাদ পুত্র সন্তান জন্ম হয় সোনমের। যদিও ছেলের কী নাম রাখা হয়েছে সে বিষয়ে এখনও কোনও তথ্য সামনে আসেনি। এশিয়ান গেমসে খেলতে যাওয়ার আগে ভারতীয় দল কিংস কাপে খেলবে। যদিও সন্তানের জন্মের জন্য কিংস কাপের দলে নেই সুনীল ছেত্রী। আগেই কোচ ইগর স্টিম্যাচের কাছে ছুটি চেয়ে নিয়েছিলেন সুনীল।

মঙ্গলবার সুনীলকে বাদ রেখেই দল ঘোষণা করেছিলেন ইগর স্টিম্যাচ। কারণ, সুনীল বাবা হতে চলেছেন। সেই কারণেই তাঁকে কিংস কাপে খেলতে নিয়ে যাওয়া হচ্ছে না। ২০০৫ সাল থেকে জাতীয় দলে খেলছেন সুনীল। দেশের জার্সিতে সর্বাধিক ম্যাচ খেলার নজির গড়েছেন তিনি। বর্তমানে যতজন সক্রিয়া ফুটবলার দেশের হয়ে খেলছেন, তাঁদের মধ্যে তৃতীয় সর্বাধিক গোলের মালিক সুনীল ছেত্রী। তাঁর আগে রয়েছেন রোনাল্ডো ও মেসি।

সুনীল-সোনমকে নিয়ে আপডেট নিয়মিতভাবে সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন সাহেব ভট্টাচার্য। যিনি কিংবদন্তি ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ছেলে। সুনীলের শ্যালক। তবে দম্পতির পুত্রসন্তান নিয়ে তিনিও এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি। ছেলের কী নাম রাখা হয়েছে সে বিষয়েও কিছু জানা যায়নি। তবে পরিবার সূত্রে খবর, মা ও সদ্যোজাত, উভয়ই ভালো আছে এবং সুস্থ আছেন। যদিও সুনীল নিজে এখনও এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করেননি। সুনীল এ ব্যাপারে এখনও কোনও পোস্ট করেননি।

এর আগে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন সোনম। উদ্বেগ ছড়িয়ে পড়েছিল। সেখান থেকে সুস্থ হয়েই পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম। কয়েক মাস আগেই সুনীল ছেত্রীর একমাত্র গোলে ভানুয়াতুকে পরাস্ত করে ইন্টার কন্টিনেন্টাল কাপের ফাইনালে প্রবেশ করেছিল ভারত। পরে কাপও জেতে ভারত। কলিঙ্গ স্টেডিয়ামে শেষ মুহূর্তে জ্বলে উঠেছিলেন কেরিয়ারের শেষ লগ্নে দাঁড়িয়ে থাকা সুনীল। আর গোল করার পরেই সুখবর দিয়েছিলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক। অবশেষে অপেক্ষার অবসান হল। বাবা হলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.