বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Sunil Chhetri Transfer News: কেরিয়ারের সায়াহ্নে কোন দলের হয়ে সাইন করলেন সুনীল ছেত্রী

Sunil Chhetri Transfer News: কেরিয়ারের সায়াহ্নে কোন দলের হয়ে সাইন করলেন সুনীল ছেত্রী

সাফ সেমিফাইনালে নেমে নিজের ঠিকানার কথা জানালেন সুনীল ছেত্রী (ছবি-টুইটার)

দল বদলের বাজারে সব থেকে বড় চমক দিল বেঙ্গালুরু এফসি। সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের পরেই বড় ঘোষণা করল তারা। কোথাও যাচ্ছেন না সুনীল ছেত্রী। ভারতীয় দলের ক্যাপ্টেনের সঙ্গে চুক্তির কথা প্রকাশ করল বেঙ্গালুরু এফসি।

দল বদলের বাজারে সব থেকে বড় চমক দিল বেঙ্গালুরু এফসি। সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের পরেই বড় ঘোষণা করল তারা। কোথাও যাচ্ছেন না সুনীল ছেত্রী। ভারতীয় দলের ক্যাপ্টেনের সঙ্গে চুক্তির কথা প্রকাশ করল বেঙ্গালুরু এফসি। লেবাননের সঙ্গে ম্যাচ খেলার আগেই এই তথ্য প্রকাশ করেছে বেঙ্গালুরু। সেমিফাইনাল ম্যাচের আগে স্টেডিয়ামেই বার্তা লিখে বেঙ্গালুরুতে থাকার বার্তা জানিয়েদিয়েছেন সুনীল ছেত্রী। আসলে সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের ম্যাচের পরে বেঙ্গালুরু এফসি নিজেদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো বার্তা প্রকাশ করেছে। সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল জেতার পরেই প্রকাশিত সেই ভিডিয়ো বার্তায় বেঙ্গালুরু এফসিতে থাকার কথা জানিয়েছেন সুনীল ছেত্রী।

আসলে ইন্ডিয়ান সুপার লিগের দল বেঙ্গালুরু এফসির সঙ্গে অধিনায়ক সুনীল ছেত্রীর সম্পর্ক বহু পুরানো। সেই যাত্রাই এবার আরও দীর্ঘায়িত হয়েছে। ISL 2023-24 এর আগে ভারতীয় ফুটবল ভক্ত ও বেঙ্গালুরু এফসির সমর্থকদের জন্য এটি একটি গৌরবময় ও আনন্দের খবর। শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে একটি বিস্ময়কর ব্যানার উন্মোচিত করে এই বার্তা দেন সুনীল। এরপরে স্টেডিয়ামে উপস্থিত প্রায় ২০ হাজার ভক্ত চিৎকার করে ওঠেন এবং সুনীলের নামের ধ্বনিতে স্টেডিয়াম গর্জে ওঠে। বেঙ্গালুরুর প্রকাশিত ভিডিয়োতে দেখা যাচ্ছে, সুনীল সেমিফাইনাল ম্যাচের আগে নিজের হাতে করে একটি ব্যানার লেখেন এবং সেটি ম্যাচের আগে স্টেডিয়ামে টাঙিয়ে দেন। যখন তিনি ম্যাচ খেলতে মাঠে নামেন, তখন সেই ব্যানার সকলের সামনে খুলে দেওয়া হয়। বেঙ্গালুরু এফসির সেই ব্যানারে লেখা ছিল, ‘আমি কোথাও যাচ্ছি না - সুনীল ছেত্রী।’

শুনলে অবাক হবেন স্বয়ং সুনীল ছেত্রীর ব্যক্তিগতভাবে এই ব্যানারটি লিখেছেন এবং স্টেডিয়ামে গিয়ে বেঁধেছেন। একটি বার্তা দিয়েছেন যা বেঙ্গালুরু ভক্তদের জন্য দীর্ঘ প্রতীক্ষিত ছিল। বেঙ্গালুরু এফসির সেই ব্যানারে সুনীল ছেত্রী লিখেছেন, ‘আমি কোথাও যাচ্ছি না - সুনীল ছেত্রী।’ এই অসাধারণ মুহূর্তটি ক্লাবের প্রতি তাঁর আবেগকে আলোড়িত করেছিল। এছাড়াও দলের অধিনায়ক এবং অনুগত ওয়েস্ট ব্লক ব্লুজের মধ্যে অটুট বন্ধনকে শক্তিশালী করে তুলেছিল। এই ভিডিয়ো ক্লাব ও ফুটবলারের মধ্যে একটি অদম্য ঐক্য গড়ে তোলে।

সুনীল ছেত্রী বেঙ্গালুরু এফসির দলের হয়ে প্রায় ২১২টি গেম খেলেছেন এবং ১০টি মরশুমে প্রায় ৯১টি গোল করেছেন। ২০১৩ সালে ক্লাব তৈরি হওয়ার পর থেকেই রয়েছেন সুনীল। মাঝে শুধু মুম্বইয়ে গিয়েছিলেন। ৩৮ বছর বয়সি এই ক্লাবের নেতা হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং ব্লুজের সঙ্গে তার আটটি মরশুমে প্রতিটি গোলে লিগের নেতৃত্ব দিয়েছেন। ২০১৩ সালে ব্লুজদের তাদের প্রথম আই লিগ চ্যাম্পিয়নশিপে গাইড করেছিলেন সুনীল ছেত্রী। ছয়বারের AIFF প্লেয়ার অফ দ্য ইয়ার ছেত্রী বেঙ্গালুরুর হয়ে ফেডারেশন কাপ (২০১৫, ২০১৭), ইন্ডিয়ান সুপার লিগ (২০১৮-১৯) সহ সুপার কাপ (২০১৮) জিতেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন কত আসন পাবে BJP? ভবিষ্যদ্বাণী করে 'INDIA সরকারে' নিজের ভূমিকা বাতলে দিলেন মমতা IPL 2024: কমলা টুপির লড়াইয়ে বড় লাফ নারিনের, পার্পল ক্যাপের দখল রাখলেন যুজিই ধনু-মকর-কুম্ভ-মীনের রাম নবমী কেমন কাটবে? জানুন রাশিফল বিজেপি নেত্রী, কিঁউ কি-র স্মৃতি ইরানি ‘মিথ্যে’ বলছে, দাবি একতার! কী নিয়ে ঝামেলা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল?

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.