বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সুযোগ পেয়েও ব্যর্থ লাল-হলুদ ব্রিগেড, সুপার কাপে ওডিশার সঙ্গে ড্র করল ইস্টবেঙ্গল

সুযোগ পেয়েও ব্যর্থ লাল-হলুদ ব্রিগেড, সুপার কাপে ওডিশার সঙ্গে ড্র করল ইস্টবেঙ্গল

সুপার কাপে ওডিশার সঙ্গে ড্র করল ইস্টবেঙ্গল (ছবি-টুইটার ইন্ডিয়ান ফুটবল টিম)

হিরো আইএসএলে খারাপ পারফরম্যান্সের পরে ইস্টবেঙ্গল ক্লাব মুখিয়ে রয়েছে সুপার কাপে ভালো ফল করতে। সেই লক্ষ্যেই রবিবার মাঞ্জেরিতে ওডিশা এফসির মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল। পায়ান্নাড স্টেডিয়ামে এ দিন ম্যাচে একাধিক গোল করার সুযোগ পেয়েছিল ইস্টবেঙ্গল।

শুভব্রত মুখার্জি: হিরো আইএসএলে খারাপ পারফরম্যান্সের পরে ইস্টবেঙ্গল ক্লাব মুখিয়ে রয়েছে সুপার কাপে ভালো ফল করতে। সেই লক্ষ্যেই রবিবার মাঞ্জেরিতে ওডিশা এফসির মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল। পায়ান্নাড স্টেডিয়ামে এ দিন ম্যাচে একাধিক গোল করার সুযোগ পেয়েছিল ইস্টবেঙ্গল। তবে সুযোগ কাজে লাগাতে না পারার খেসারত দিতে হল তাদের। ওডিশা এফসির বিরুদ্ধে ম্যাচে ১-১ গোলে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল তাদের।

আরও পড়ুন… পরের মরশুমে চাকরি যাচ্ছে,সুপার কাপের আগে গায়ের ঝাল মেটালেন EBFC কোচ কনস্ট্যান্টাইন

গ্রুপ বি'তে ইস্টবেঙ্গল এবং ওডিশা ছাড়াও রয়েছে হায়দরাবাদ এফসি এবং আইজল এফসি। এ দিন গ্রুপের অপর ম্যাচে আইজল এফসিকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে হায়দরাবাদ এফসি। ফলে আপাতত গ্রুপে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে হায়দরাবাদ। তারপরেই নিজেদের ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে রয়েছে ওডিশা এবং ইস্টবেঙ্গল। এ দিন প্রথম থেকেই আক্রমণাত্মক শুরু করে ওডিশা এফসি। তাদের স্টার ফরোয়ার্ড দিয়েগো মরিসিও এ দিন আক্রমণাত্মক মেজাজে ছিলেন।

আরও পড়ুন… IPL -এর ইতিহাসে এক ম্যাচে দ্বিতীয় সর্বোচ্চ রান দিয়ে যশ দয়ালের লজ্জার নজির

ব্রাজিলিয়ান প্রথম থেকেই একাধিক সুযোগ ওডিশার জন্য তৈরি করেন। তাঁর এই আক্রমণাত্মক ফুটবলে ভর করেই ম্যাচে এগিয়ে যায় ওডিশা। প্রথম ১৫ মিনিটের মধ্যে তিনবার অফসাইডের ফাঁদে পড়েন দিয়েগো। প্রথমার্ধে ইস্টবেঙ্গল বেশ ডিফেন্সিভ খেলে। মাত্র একটি শট তারা গোলে নেয়। আর সেই সুযোগ থেকেই লিড নেয় লাল হলুদ বাহিনী। ৩৮ তম মিনিটে ২৫ বছর বয়সি মোবাসির রহমান একটি কার্লিং শটে গোলকিপারকে পরাস্ত করে ইস্টবেঙ্গলকে লিড এনে দেন। দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গল এগিয়ে যাওয়ার একাধিক সুযোগ পেয়েছিল। জেক জার্ভিস দুই বার গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হন। এরপর ক্লেটন সিলভা, ভিপি সুহেররাও গোল করার সুযোগ পান। তবে তাদের শট লক্ষ্যভ্রষ্ট হয়। ৭২ মিনিটে সমতায় ফেরে ওডিশা এফসি। দিয়েগোর পাস থেকে গোল করেন নন্দকুমার। ৮৫ মিনিটে ম্যাচ জয়ের সুযোগ এসেছিল ইস্টবেঙ্গলের সামনে। জেক জার্ভিসের শটে অনবদ্য সেভ করে ম্যাচ ১-১ গোলে ড্র রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন ওডিশার গোলরক্ষক অমরিন্দর সিং। ১৭ এপ্রিল ইস্টবেঙ্গল তাদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে আইজল এফসির।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোহম কাণ্ডে দেবের সুরেই সুর মেলালেন রচনা, তীব্র নিন্দে করে বললেন, ‘যেটা হয়েছে…’ নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর 12 ওভার শেষে West Indies-র স্কোর 75/6 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.