বাংলা নিউজ > ময়দান > ফুটবল > করোনা কালে ভারতীয় ফুটবলে এই প্রথম, যুবভারতীতে মহমেডান ম্যাচে মাঠে ফিরছে দর্শক
মহমেডান-গোকুলম ম্যাচ ঘিরে বাড়ছে উত্তেজনা।
মহমেডান-গোকুলম ম্যাচ ঘিরে বাড়ছে উত্তেজনা।

করোনা কালে ভারতীয় ফুটবলে এই প্রথম, যুবভারতীতে মহমেডান ম্যাচে মাঠে ফিরছে দর্শক

  • ডুরান্ড কাপের আয়োজকরা মোট ১০ হাজার টিকিট মহমেডানকে দিয়েছিল। সেই টিকিটই মঙ্গলবার ক্লাব তাঁবু থেকে সদস্য এবং সমর্থকদের মধ্যে বিলি করেছেন কর্তারা।

করোনা কালে এই প্রথম বার ভারতের কোনও ফুটবল ম্যাচে ফিরছে দর্শক। সেটাও ফুটবলের মক্কা কলকাতায়। তার জন্য টিকিট বিলিও করা হয়েছে। আজ ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে মহমেডান স্পোর্টিং বনাম গোকুলম এফসি মুখোমুখি হবে। আর এই ম্যাচে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। যার জন্য টিকিট বিলিও করেছে মহমেডান।

আইলিগ চ্যাম্পিয়নদের বিরুদ্ধে সাদা-কালো ব্রিগেডের লড়াইটা নেহাৎ সহজ হবে না। তবে মাঠে সমর্থকদের উপস্থিতি নিঃসন্দেহে মহমেডানকে অনুপ্রাণিত করবে। যেটা প্লাস পয়েন্ট হবে সাদা-কালো ব্রিগেডের কাছে। আয়োজকরা মোট ১০ হাজার টিকিট মহমেডানকে দিয়েছিল। সেই টিকিটই মঙ্গলবার ক্লাব তাঁবু থেকে সদস্য এবং সমর্থকদের মধ্যে বিলি করেছেন কর্তারা। স্বাভাবিক ভাবে এই ম্যাচকে ঘিরে বাড়ছে উত্তেজনা।

তবে ডুরান্ডে মন দিতে গিয়ে কলকাতা লিগে মহমেডান কিন্তু খারাপ পারফরম্যান্স করছে। শেষ দুই ম্যাচ ভবানীপুর এবং বিএসএস স্পোর্টিংয়ের কাছে হেরেছে তারা। তার আগে ইউনাইনাটেডের সঙ্গে ড্র করেছে। স্বাভাববিক ভাবে দলের পারফরম্যান্স নিয়ে হতাশ সমর্থকরা। তবে মহমেডান যদি আজ ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে জিতে যায়, তবে হয়তো নতুন সাদা-কালো সমর্থকদের হতাশা-ক্ষোভে কিছুটা হলেও মলম লাগানো হবে।

বন্ধ করুন