বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এ পার এবং ও পার বাংলার মহমেডান এ বার একসঙ্গে ফুটবলের উন্নতিতে কাজ করবে
এ পার বাংলা এবং ও পার বাংলার মহমেডান ক্লাব এবার ফুটবলের উন্নতিতে একসঙ্গে কাজ করবে।

এ পার এবং ও পার বাংলার মহমেডান এ বার একসঙ্গে ফুটবলের উন্নতিতে কাজ করবে

  • শুক্রবারই সাদা কালো তাঁবুতে উপস্থিত ছিলেন ঢাকা মহমেডানের কর্তারা। এ পার এবং ও পার বাংলার দুই মহমেডান ক্লাবের কর্তাদের নিয়ে যৌথ সাংবাদিক সম্মেলন আয়োজিত হয়।

বাংলাদেশের ক্লাবের সঙ্গে বাংলার ফুটবলের মিলে যাওয়া এই নতুন নয়। ওপার বাংলার বসুন্ধরা গ্রুপের সঙ্গে আলোচনা চালাচ্ছেন ইস্টবেঙ্গল কর্তারা। মাস খানেক আগে নিজেদের ক্লাবতাঁবুতে বাংলাদেশের ক্লাবের শীর্ষকর্তাকে সংবর্ধিত করা হয়েছে। লাল হলুদের পর কলকাতার আরও একটি ক্লাব এবার বাংলাদেশের ফুটবলের সঙ্গে যুক্ত হতে চলেছে।

শুক্রবারই সাদা কালো তাঁবুতে উপস্থিত ছিলেন ঢাকা মহমেডানের কর্তারা। এ পার এবং ও পার বাংলার দুই মহমেডান ক্লাবের কর্তাদের নিয়ে যৌথ সাংবাদিক সম্মেলন আয়োজিত হয়। উপস্থিত ছিলেন ঢাকা মহমেডানের ডিরেক্টর এবং ফুটবল সচিব আবু হাসান চৌধুরী, মহমেডানের ফুটবল সচিব দানিশ ইকবাল, কার্যকরী কমিটির সদস্য বেলাল খান এবং ইয়ুথ ডেভেলপমেন্টের চেয়ারম্যান খালিদ সদন। দুই বাংলার ফুটবলের উন্নতিতে গাঁটছড়া বাঁধল ঢাকা মহমেডান এবং কলকাতার মহমেডান স্পোর্টিং।

বৈঠকে ঠিক হয়েছে, ভবিষ্যতে দুই ক্লাবের মধ্যে ফুটবলার আদান প্রদান হবে। দুই ক্লাবের মধ্যে হোম অ্যান্ড অ্যাওয়ে সিরিজ চালু করার কথাও ভাবা হচ্ছে। ইয়ুথ ফুটবল নিয়েও বিশেষ পরিকল্পনা রয়েছে দুই ক্লাবের কর্তাদের। বৈঠকে এই নিয়েও আলোচনা হয়। এদিনের মিটিংয়ে ঠিক হয়েছে কলকাতার মহমেডান স্পোর্টিংয়ের মাঠ উদ্বোধনের দিন দুই বাংলার মহমেডানের প্রাক্তনদের মধ্যে একটি প্রদর্শনী ম্যাচ আয়োজিত হবে।

বন্ধ করুন