বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভাইরাল ভিডিয়ো: ‘কাকু তুমি কে?’ আইএম বিজয়নকে থ্রিসুরের ক্ষুদের অবাক প্রশ্ন

ভাইরাল ভিডিয়ো: ‘কাকু তুমি কে?’ আইএম বিজয়নকে থ্রিসুরের ক্ষুদের অবাক প্রশ্ন

আইএম বিজয়ন 

কাকু তুমি কে? এমনই প্রশ্ন করে বসল ছোট্ট একটি ছেলে। তাও আবার কাকে! তিনি হলেন ভারতীয় ফুটবলের প্রাক্তন অধিনায়ক আইএম বিজয়ন! যাকে ফুটবল জগৎ কালো হরিণ নামেই চেনে। এই ঘটনা ঘটেছে দেশের পশ্চিম বা উত্তরের কোনও শহরের নয়। এমনটা হয়েছে বিজয়নের নিজের প্রিয় শহর থ্রিসুরে।

কাকু তুমি কে? এমনই প্রশ্ন করে বসল ছোট্ট একটি ছেলে। তাও আবার কাকে! তিনি হলেন ভারতীয় ফুটবলের প্রাক্তন অধিনায়ক আইএম বিজয়ন! যাকে ফুটবল জগৎ কালো হরিণ নামেই চেনে। এই ঘটনা ঘটেছে দেশের পশ্চিম বা উত্তরের কোনও শহরের নয়। এমনটা হয়েছে বিজয়নের নিজের প্রিয় শহর থ্রিসুরে। যা বহু প্রশ্নের জন্ম দিচ্ছে। তাহলে কি বর্তমান প্রজন্মের কাছে ভারতীয় ফুটবলের ইতিহাসটা মুছে যাচ্ছে?

থ্রিসুরের সিএমএস স্কুলের একটি অনুষ্ঠানে, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন আইএম বিজয়ন। সেখানেই তিনি নিজের গাড়ি নিয়ে এগিয়ে যাচ্ছিলেন। সেই সময় তার গাড়ির সামনে কচিকাচাদের ভিড় জমে গিয়েছিল। ধীরে ধীরে গাড়ি এগিয়ে নিয়ে যাচ্ছিলেন আইএম বিজয়ন। ড্রাইভারের সিটে বসে ছিলেন বিজয়ন।

আরও পড়ুন… ময়দানের এই হরিণকে আজও ভোলেননি কেউ, অবসর নিলেও প্রতিটি ঘাসে লেখা আছে তাঁর নাম

গাড়ির কাঁচটাও নামানো ছিল। হঠাৎ একটি ছোট্ট ছেলে দৌড়ে এসে তার মাতৃভাষায় জিজ্ঞাসা করে,‘আঙ্কেল আরা?’অর্থাৎ কাকু তুমি কে? যা প্রথমে বুঝতে পারেননি তিনি। পরে আবারও একই প্রশ্ন করে বালকটি। যা শুনে হেসে ফেলেন আইএম বিজয়ন। হাসতে হাসতে সঙ্গে সঙ্গে গাড়ির কাঁচ দিয়ে দেন তিনি। সমস্তটা রেকর্ড হয়ে যায় ক্যামেরায়।

আরও পড়ুন… ময়দানের এই হরিণকে আজও ভোলেননি কেউ, অবসর নিলেও প্রতিটি ঘাসে লেখা আছে তাঁর নাম

প্রাথমিক ভাবে ঘটনাটা মজার মনে হলেও, এটা সেভাবে মজার নয়। কারণ ভারতের প্রাক্তন অধিনায়ক আইএম বিজয়নের মতো ফুটবল কিংবদন্তিকে যদি বর্তমান প্রজন্ম না চিনতে পারে তা ভারতীয় ফুটবলের জন্য খুব একটা ভালো বিজ্ঞাপন নয়। উলঙ্গ রাজার গল্প মনে আছে। যখন কেউ ভয়ে রাজাকে উলঙ্গ বলতে পারছিলেন না তখন এক বালক এসে রাজাকে বলেছিল রাজা তুমি উলঙ্গ কেন?ঠিক তেমনই, ভারতীয় ফুটবল নিয়ে নতুন প্রজন্মের দৃষ্টিভঙ্গিকে স্পষ্ট করে দিয়েছে এই বালক। তারা কেউ যে ভারতীয় ফুটবলের ইতিহাস জানে না। ভারতীয় ফুটবলের তারকাদের চেনেই না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয় ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন? SRH-এর বিরুদ্ধে IPL 2024 ফাইনালে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১ ২৮ মে এই জিনিসগুলি দান করুন, জীবনে আসবে সুখ, শান্তি এবং সমৃদ্ধি ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ গরম একদম ফুরুৎ! আজ তবে প্রাণখুলে হাসুন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, রবিবার হোক মজার মাঠে ফিরেই আর্চারের চমক, পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গেল ইংল্যান্ড শক্তিশালী স্পিন বিভাগ, অটুট মনোবল, এই ৫টি কারণে IPL 2024 ফাইনালে এগিয়ে KKR

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.