বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Lionel Messi: 'ক্ষমা কর', জন্মস্থান রোজারিওর স্থানীয়দের কেন একথা বললেন মেসি

Lionel Messi: 'ক্ষমা কর', জন্মস্থান রোজারিওর স্থানীয়দের কেন একথা বললেন মেসি

লিওনেল মেসি (REUTERS)

আর্জেন্তিনার বিশ্বকাপ জয়ের ১০ দিন কেটে গিয়েছে। তবুও উৎসাহ, উদ্দীপনা, উত্তেজনার, উন্মাদনা কোনও কিছুই যেন এতটুকুও কমেনি। প্রতিদিন মেসির জন্মস্থান রোজারিওতে তাঁর বাড়ির সামনে ভিড় জমাচ্ছেন কয়েক হাজার ভক্ত।

শুভব্রত মুখার্জি: দীর্ঘদিন বাদে কেটে গিয়েছে বিশ্বকাপ ট্রফি জয়ের খরা। ৩৬ বছর বাদে বিশ্বকাপ জিতেছে আর্জেন্তিনা। তাঁদের এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তাঁদের কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি। আর্জেন্তিনার বিশ্বকাপ জয়ের পরেও তাঁর জন্মস্থান রোজারিওর স্থানীয়দের কাছে ক্ষমা চাইলেন লিওনেল মেসি। জানালেন 'আমাদেরকে ক্ষমা কর'। কিন্তু হঠাৎ করেই কেন উঠল ক্ষমার প্রসঙ্গ? রোজারিওতে মেসির বাড়িতে রোজ ভিড় জমাচ্ছেন তাঁর লক্ষ লক্ষ ভক্ত। তবে সবার সঙ্গে সাক্ষাৎ করা সম্ভব হচ্ছে না তারকার। আর সেই কারণেই আগেভাগেই ভক্তদের থেকে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

আর্জেন্তিনার বিশ্বকাপ জয়ের ১০ দিন কেটে গিয়েছে। তবুও উৎসাহ, উদ্দীপনা, উত্তেজনার, উন্মাদনা কোনও কিছুই যেন এতটুকুও কমেনি। প্রতিদিন মেসির জন্মস্থান রোজারিওতে তাঁর বাড়ির সামনে ভিড় জমাচ্ছেন কয়েক হাজার ভক্ত। মেসিকে একবার দেখতে, তাঁকে স্পর্শ করতে ভক্তদের উৎসাহ যেন বাঁধনহারা। মেসি তাঁর জন্মস্থানে পৌঁছনোর পরে সেই উৎসাহ যেন আরো কয়েকগুণ বেড়ে যায়। তবে সবার সঙ্গে মেসির পক্ষে দেখা করা সম্ভব হয়নি। আর সেই কারণেই সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন মেসি।

জনপ্রিয় সংবাদমাধ্যম ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন 'রোজারিওর ফিউন্সের সমস্ত মানুষকে আমাদের তরফ থেকে আমি শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছি। আমাদের প্রতি আপনারা যে ভালোবাসা এতদিন দেখিয়েছেন, এখনও দেখাচ্ছেন তার জন্য আমরা কৃতজ্ঞ। বিশেষ করে বিশ্বকাপ থেকে আমি ফেরার পর যেভাবে আপনারা ভালোবাসা দেখিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ। আমাদেরকে ক্ষমা কর। কারণ কিছু কিছু সময় সকলের সঙ্গে দেখা করাটা অসম্ভব। কয়েকদিনের জন্য আমি পরিবার, বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছি। সেই কারণেই এই সময় দেখা করাটা বেশ সমস্যার।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.