বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Premier League: প্রিমিয়র লিগে বড় অঘটন! হার ম্যান সিটি, ইউনাইটেডের, জোড়া লাল কার্ড লিভারপুলে

Premier League: প্রিমিয়র লিগে বড় অঘটন! হার ম্যান সিটি, ইউনাইটেডের, জোড়া লাল কার্ড লিভারপুলে

বল দখলের লড়াইয়ে লিভারপুল এবং টটেনহ্যামের ফুটবলাররা। ছবি-এএফপি (AFP)

প্রিমিয়র লিগে বড় অঘটন ঘটল এদিন। অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষের বিরুদ্ধে আটকে গেল প্রিমিয়র লিগের তিন হেভি ওয়েট।

প্রিমিয়র লিগে বড়সড় অঘটন ঘটল এদিন। উলভসের কাছে আটকে গেল গতবারের চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটি। তার মধ্যে আবার একটি আত্মঘাতী গোলও হয়। সব মিলিয়ে দেখতে গেলে, এদিন উলভসকে বেশ হালকা ভাবেই নেয় জুয়ান ম্যানুয়েল লিলোর দল। তার খেসারত দিতে হল ম্যাচ শেষে।

উলভার্টনের বিরুদ্ধে ৪-২-৩-১ ফর্মেশনে নামে গতবারের চ্যাম্পিয়নরা। শুরু থেকেই বিপক্ষকে চাপে রাখার চেষ্টা করে তারা। কিন্তু পরিস্থিতি যে বদলে যাবে নিজেদের ভুলেই, তখনও তারা বুঝে উঠতে পারেনি। ম্যাচের বয়স মাত্র ১৩ মিনিটের মাথায় আত্মঘাতী গোল করে উলভার্টনকে এগিয়ে দেন রুবেন ডিয়াস। আর তাতেই কিছুটা হলেও ব্যাকফুটে চলে যায় সিটি। ধীরে ধীরে ম্যাচে ফেরার চেষ্টা চালায় তারা। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি। ১-০ গোলে এগিয়ে থাকে উলভার্টন।

তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল করার মরিয়া হয়ে ওঠে সিটি। তাতে তারা সফলও হয়। ৫৮ মিনিটের মাথায় জুলিয়ান আলভারেজের গোলে সমতা ফেরায় সিনি। আর তাতেই কিছুটা হলেও অক্সিজেন পেয়ে যায় তারা। কিন্তু সেই স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হয়নি। উলভার্টনের হুয়াং হি চান ৬৬ মিনিটের মাথায় গোল করে দলের ব্যবধান বাড়িয়ে দেন। এরপর আর সমতা ফেরাতে পারনে ম্যাঞ্চেস্টার সিটি। ফলে এই ম্যাচে ২-১ গোলে জিতে নেয় উলভার্টন।

অন্যদিকে প্রিমিয়র লিগের অপর একটি ম্যাচে মুখোমুখি হয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং ক্রিস্টাল প্যালেস। আর সেই ম্যাচেও ঘটে অঘটন। জোয়াসিম অ্যান্ডারসনের করা গোলে এই ম্যাচ হারতে হয় ইউনাইটেডকে। এদিন প্রিমিয়র লিগের দুই হেভিওয়েট দল আটকে যাওয়ার ফলে স্বাভাবিক ভাবেই শোরগোল দেখা দিয়েছে। হঠাৎ কেন এমন পরিস্থিতি তৈরি হল? তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে। এদিন শুরু থেকে সুযোগ খুঁজতে থাকেন ক্রিস্টাল প্যালেসের ফুটবলাররা। আর সুযোগ কাজে লাগিয়ে মাত্র ২৫ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন জোয়াসিম। এছাড়া আর কেউ এই ম্যাচে গোল করতে পারেনি। ক্রিস্টালের বিরুদ্ধে ১-০ গোলে আটকে যায় ম্যান ইউনাইটেড।

এদিকে লিভারপুল বনাম টটেনহ্যাম ম্যাচে ঘটে বিপত্তি। জোড়া লাল কার্ড দেখতে হয় লিভারপুলের ফুটবলারকে। যদিও এই ম্য়াচে টটেনহ্যামের বিরুদ্ধে জিততে পারেনি লিভারপুল। ২-১ গোলে হারে তারা। ২৬ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন কার্টিস জোনস। তবে সন হিউং মিনের ৩৬ মিনিটের গোলে এগিয়ে যায় টটেনহ্যাম। যদিও প্রথমার্ধেই সমতা ফেরায় লিভারপুল। কডির গোল করেন প্রথমার্ধের ইনজুরি টাইমে। দ্বিতীয়ার্ধের শুরুতে ফের কার্ড দেখে লিভারপুল। দিয়োগো জোটা ৬৯ মিনিটে মাঠ ছেড়ে বেরিয়ে যান। ৯ জনে হয়ে যায় লিভারপুল। এরপর আত্মঘাতী গোল করে টটেনহ্যামকে জিতিয়ে দেন জোয়েল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এরা বিশ্বকাপের ম্যাচ করবে? কোপা ফাইনালের আগে ভয়ংকর অবস্থায় ক্ষোভে ফুঁসল ফ্যানরা পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে গেলে না টোটা! কারণ কী? আজও রয়েছে অনন্ত-রাধিকার বিয়ের পার্টি, কোনও তারকা নন, তবে আম্বানিরা কাদের ডাকলেন? গায়ে হলুদ শোভন-সোহিনীর! ধূসরে নিজেকে মুড়ে নিলেন স্বস্তিকা, বড় পদক্ষেপ রণজয়ের ZIM vs IND: পঞ্চম T20-তে টসের সময় শূন্যে লাফ রাজার,কুসংস্কার নাকি অন্য কারণ? লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান-উইকেট-ছক্কা, সেরা বোলিং, দেখুন যাবতীয় পরিসংখ্যান ফাঁসিদেওয়া থানায় ফাঁসি দেওয়ার চেষ্টা মহিলা বন্দির, প্রাণ বাঁচল পুলিশের তৎপরতায় ২০ না ২১ জুলাই কবে গুরু পূর্ণিমা? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর শুভ সময় টেলিমেডিসিনে সব রাজ্যকে পিছনে ফেলে শীর্ষে বাংলা, পরিষেবা নিতে এগিয়ে মহিলারা চিন আউট? বেজিং থেকে ফিরে কৌশলী হাসিনা বললেন ‘চাইব তিস্তা প্রজেক্ট করুক ভারত’

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.