বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 World Cup: ‘ও থাকলে ২টি ম্যাচই জিততাম’, কাকে বাদ দেওয়ার ফল ভুগতে হচ্ছে পাকিস্তানকে, জানালেন প্রাক্তন তারকা

T20 World Cup: ‘ও থাকলে ২টি ম্যাচই জিততাম’, কাকে বাদ দেওয়ার ফল ভুগতে হচ্ছে পাকিস্তানকে, জানালেন প্রাক্তন তারকা

বিশ্বকাপের প্রথম ২ ম্যাচে হার পাকিস্তানের। ছবি- এএফপি (AFP)

চলতি টি-২০ বিশ্বকাপের শুরুতেই বাবরদের জোড়া ম্যাচ হারে পাকিস্তানের নির্বাচকদের দিকে আঙুল তুললেন আকিব জাভেদ।

জোড়া হার দিয়ে পাকিস্তানের টি-২০ বিশ্বকাপ অভিযান শুরুর পরে বাবর আজমদের পারফর্ম্যান্স নিয়ে যেমন তুমুল সমালোচনা চলছে, ঠিক তেমনই পাকিস্তানের দল নির্বাচন নিয়েও প্রশ্ন উঠছে বিস্তর। যোগ্য ক্রিকেটারদের বাদ দিয়ে অযোগ্য ক্রিকেটারদের নিয়ে পাকিস্তান বিশ্বকাপ খেলতে গিয়েছে বলে অভিযোগ তুলছেন ওদেশেরই প্রাক্তন তারকারা। পাক ক্রিকেটে স্বজনপোষণের অভিযোগ নতুন কিছু নয়। এবার প্রাক্তন ক্রিকেটারদের সেই অভিযোগটা কার্যত কোরাসের রূপ নিয়েছে।

প্রাক্তন পাক তারকা আকিব জাভেদও কার্যত সেই সুরেই কথা বললেন। তিনি সরব হয়েছেন অভিজ্ঞ অল-রাউন্ডার শোয়েব মালিককে পাকিস্তান বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায়। তাঁর দাবি, শোয়েব মালিক চূড়ান্ত ফিট এবং তাঁর ম্যাচের পরিস্থিতি সম্পর্তে সচেতনতা বাকিদের থেকে বেশি।

জাভেদ এও দাবি করেন যে, শোয়েব মালিক যদি পাকিস্তান দলে থাকতেন, তবে বাবর আজমরা শুধু জিম্বাবোয়েকেই নয়, বরং ভারতকেও হারিয়ে দিতেন।

আরও পড়ুন:- Video: দৌড়তেই পারছেন না শাহিন, 'আনফিট' আফ্রিদিকে জোর করে মাঠে নামানোর জন্য PCB-কে ধিক্কার পাক সমর্থকদের

Geo News-এর আলোচনায় আকিব জাভেদ বলেন, ‘যদি মালিক এই দলে থাকত, এই দু’টি ম্যাচই (ভারত ও জিম্বাবোয়ের বিরুদ্ধে) আমরা জিততাম। ও সব থেকে বেশি ফিট এবং ওর ম্যাচ অ্যাওয়ারনেস সবার থেকে বেশি।'

পাকিস্তান বিশ্বকাপের দু'টি ম্যাচেই অল্পের জন্য হার মানে। সেকারণেই প্রাক্তন তারকাদের দাবি, এক্ষেত্রে পাক ক্রিকেটারদের ম্যাচ অ্যাওয়ারনেস থাকলে এমন টাইট ম্যাচ নিজেদের অনুকূলে টেনে নিতে পারতেন বাবররা।

আরও পড়ুন:- আরও পড়ুন:- 'পাকিস্তানের হাতেও হার্দিকের মতো ক্রিকেটার রয়েছে, তবে ওরা ভারতের বিরুদ্ধে খেলায়নি', দল নির্বাচন নিয়ে প্রশ্ন গাভাসকরের

উল্লেখ্য, ভারতের ও জিম্বাবোয়ে, দু'টি ম্যাচই একেবারে শেষ বলে হেরে বসে পাকিস্তান। ভারতের বিরুদ্ধে শেষ ওভারে ১৬ রান খরচ করে ম্যাচ হারেন বাবররা। জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ ওভারে ১১ রান দরকার থাকলেও ১ রানে ম্যাচ হেরে মাঠ ছাড়ে পাকিস্তান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর... ‘বর্তমান যুবসমাজ আগের চেয়ে একেবারে আলাদা, আমি তাদের আকাঙ্ক্ষা বুঝি’: মোদী ‘বুড়ি হয়ে খুকি সাজাছেন?’, পঞ্চায়েত ৩-র স্ক্রিনিংয়ে শর্টসে ৬৫-র নীনা, হল কটাক্ষ কে সিটে বসবে! এই নিয়ে মেয়েদের ধুন্ধুমার শুরু দিল্লি মেট্রোয়, ভাইরাল ভিডিয়ো 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর বজরংবলীর আশীর্বাদ পেতে চাইলে বড় মঙ্গল উপলক্ষে বাড়িতে আনুন এই ৪ বিশেষ জিনিস কারা বিনিয়োগ থেকে লাভ পাবেন, কাদের সম্পর্ক হবে দৃঢ়, দেখুন সাপ্তাহিক রাশিফল

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.