বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বাজপাখির মতো ছোঁ-মেরে ধরে নিলেন বল, শূন্যে উড়ে অবিশ্বাস্য ক্যাচ মার্করামের, দেখুন ভিডিও

বাজপাখির মতো ছোঁ-মেরে ধরে নিলেন বল, শূন্যে উড়ে অবিশ্বাস্য ক্যাচ মার্করামের, দেখুন ভিডিও

দুর্দান্ত ক্যাচ মার্করামের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ব্যাটসম্যান স্মিথও অবাক হয়ে যান মার্করামের ফিল্ডিংয়ে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারতে হলেও ব্যক্তিগত পারফর্ম্যান্সে নজর কাড়েন এডেন মার্করাম। প্রথমে চাপের মুখে ব্যাট হাতে লড়াকু ইনিংস উপহার দেন মার্করাম। পরে ফিল্ডিং করার সময় অবিশ্বাস্য একটি ক্যাচ ধরেন তিনি।

ইনিংসের ১৫তম ওভারে এনরিখ নরকিয়ার বলে স্টিভ স্মিথের যে ক্যাচটি ধরেন মার্করাম, সেটিকে নিঃসন্দেহে চলতি টি-২০ বিশ্বকাপের সেরা ক্যাচ বলা চলে।

মার্করামের অবিশ্বাস্য ক্যাচের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.t20worldcup.com/video/2303521

১৪.৫ ওভারে নরকিয়ার বল লেগ-সাইডে তুলে মারেন স্মিথ। লং-অন বাউন্ডারি থেকে ডানদিকে অনেকটা দৌড়ে গিয়ে শরীর ছুঁড়ে দিয়ে ক্যাচ ধরেন মার্করাম। স্মিথকে সাজঘরে ফিরতে হয় ব্যক্তিগত ৩৫ রানের মাথায়।

তার আগে মার্করাম ব্যাট হাতে দলের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন। একপ্রান্ত দিয়ে পরপর উইকেট হারাতে থাকলেও মার্করামের জন্যই দক্ষিণ আফ্রিকা ১০০ টপকাতে সক্ষম হয়। যদিও তাতে হার এড়াতে পারেনি দক্ষিণ আফ্রিকা।

প্রথমে ব্যাট করে প্রোটিয়ারা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিংয়ে ১১৮ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ১৯.৪ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২১ রান তুলে ম্যাচ জিতে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.