বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ফিঞ্চকে কীভাবে আউট করবেন আফ্রিদি, অক্ষরে অক্ষরে মিলে যায় সচিনের ভবিষ্যদ্বাণী, হতবাক ক্রিকেটপ্রেমীরা: ভিডিও
সচিন তেন্ডুলকর। ছবি- রয়টার্স (Reuters)
সচিন তেন্ডুলকর। ছবি- রয়টার্স (Reuters)

ফিঞ্চকে কীভাবে আউট করবেন আফ্রিদি, অক্ষরে অক্ষরে মিলে যায় সচিনের ভবিষ্যদ্বাণী, হতবাক ক্রিকেটপ্রেমীরা: ভিডিও

  • সেমিফাইনালের আগেই তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ার ভিডিওবার্তায় ভবিষ্যদ্বাণী করেছিলেন, শাহিন আফ্রিদি কীভাবে আউট করতে পারেন অ্যারন ফিঞ্চকে।

তাঁকে কেন ক্রিকেটের ভগবান বলা হয়, আরও একবার বুঝিয়ে দিলেন সচিন তেন্ডুলকর। বিশ্বকাপের আসরে মুখোমুখি লড়াইয়ে ফেবারিট বাছা এবং কারা জিততে পারে সেবিষয়ে ভবিষ্যদ্বাণী করার মতো বিশেষজ্ঞের অভাব নেই। তবে বিশেষ কোনও ব্যাটসম্যানের টেকনিক্যাল খামতি এবং কোনও বোলারের সম্ভাব্য গেমপ্ল্যান নিয়ে তেন্ডুলকরের মতো এমন নির্ভুল মন্তব্য খুব কম বিশেষজ্ঞকেই করতে দেখা গিয়েছে।

পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যে চলতি টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালের আগে সচিন সোশ্যাল মিডিয়ার এক ভিডিওবার্তায় ফিঞ্চ ও শাহিন আফ্রিদির সম্ভাব্য ডুয়েল নিয়ে নিজের মতামত জানান। ফিঞ্চের দুর্বলতা ও শাহিন আফ্রিদির সম্ভাব্য পরিকল্পনা নিয়ে নিজের অনুমান জানান মাস্টার ব্লাস্টার।

সচিন জানিয়েছিলেন আফ্রদি কীভাবে আউট করতে পারেন ফিঞ্চকে। ক্রিকেটপ্রেমীরা হতবাক, সেমিফাইনালে তেন্ডুলকরের কথা অক্ষরে অক্ষরে মিলে যায়। ঠিক যেভাবে সচিন বর্ণনা করেছিলেন, ফিঞ্চকে হুবহু সেভাবেই আউট করেন শাহিন আফ্রিদি।

ইনস্টাগ্রামে তেন্ডুলকর বলেন, ‘আমি ফিঞ্চ ও আফ্রিদির মধ্যে দ্বৈরথ দেখতে পছন্দ করব। আমার মনে হয় ফিঞ্চ যদি শুরুতেই অ্যাক্রস দ্য লাইন খেলতে চায়, তবে আফ্রিদি ওকে হয় বোল্ড না হয় এলবিডব্লিউ আউট করবে।’

উল্লেখ্য, ম্যাচের প্রথম ওভারেই ফিঞ্চ আফ্রিদির বলে অ্যাক্রস দ্য লাইন খেলতে গিয়ে এলবিডব্লিউ আউট হন।

বন্ধ করুন