বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বাদ ইয়ান স্মিথ! ICC ধারাভাষ্যের প্যানেল দেখে হতাশ সবাই
তৈরি ICC ধারাভাষ্যের দল (ছবি:টুইটার)
তৈরি ICC ধারাভাষ্যের দল (ছবি:টুইটার)

বাদ ইয়ান স্মিথ! ICC ধারাভাষ্যের প্যানেল দেখে হতাশ সবাই

  • আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে আইসিসি টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের আসর। তার আগে বাইশ গজের টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য তৈরি সবকটি যোগ্য দেশ। এই খেলার সেরা কভারেজ দর্শকদের উপহার দেওয়ার জন্য তৈরি আইসিসি।

আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে আইসিসি টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের আসর। তার আগে বাইশ গজের টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য তৈরি সবকটি যোগ্য দেশ। বিশ্বজুড়ে ক্রিকেট এবং ক্রীড়া ভক্তরা আইসিসি ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপ উপভোগ করার জন্য প্রস্তুত। ক্রিকেটের ২০ ওভারের বিস্ফোরক ক্রিকেট ম্যাচে খেলার জন্য ক্রিকেটের সবচেয়ে বড় নাম এবং সেরা দলগুলি বর্তমানে উপস্থিত রয়েছে। সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে এখন পর্যন্ত অনুষ্ঠিত সবচেয়ে বড় ইভেন্টটি রবিবার শুরু হতে চলেছে। আর এই খেলার সেরা কভারেজ দর্শকদের উপহার দেওয়ার জন্য তৈরি আইসিসি। তবে ২০১৯ বিশ্বকাপের জনপ্রিয় ধারাভাষ্যকার ইয়ান স্মিথ বাদ পড়লেন ২০২১ বিশ্বকাপে। যা দেখে হতাশ ক্রিকেট প্রেমীরা। ICC ধারাভাষ্যের প্যানেল নিয়ে অনেকেই খুশি নন। তবে কিছু জনপ্রিয় মুখ দিয়ে বাজি জিততে চাইছে আইসিসি। 

আইসিসি পুরুষদের টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর সমস্ত ম্যাচের লাইভ কভারেজ দেখাবে আইসিসি। সম্প্রচার করার সবকটি ম্যাচের আগে এবং ম্যাচের পরে বিশেষ শো-এরও আয়োজন করছে তারা। ফলে সেরা কভারেজ দিতে চাইছে আইসিসি। সেই কারণেই নাম করা সব ধারাভাষ্যকারদের নিজেদের দলে রেখেছে আইসিসি। বিশ্বকাপ শুরুর আগে সেই ধারাভাষ্যকার টিমের সঙ্গে পরিচয় করিয়ে দিল আইসিসি।

ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার তরফ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যেখানে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে যারা ধারাভাষ্য করবেন তাদের নাম সহ তাদের ভিডিয়ো প্রকাশ করা। বলা যেতে পারে ধারাভাষ্যে নিজেদের সেরা দল ঘোষণা করল আইসিসি। এই তালিকায় রয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি জয়ী সর্বশেষ অধিনায়ক ড্যারেন স্যামি, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন পেসার ডেল স্টেইন সহ শেন ওয়াটসন। অন্যান্য অভিজ্ঞ সম্প্রচারকারীদের মধ্যে রয়েছেন নাসের হুসেন, হর্ষ ভোগলে, ইয়ান বিশপ, সুনীল গাভাসকর।  তবে ২০১৯ বিশ্বকাপের জনপ্রিয় ধারাভাষ্যকার ইয়ান স্মিথকে ২০২১ বিশ্বকাপে সকলে মিস করবেন। 

বন্ধ করুন