বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: আরও কোনো হুকুম আছে? সমালোচকদের যোগ্য জবাব দিয়ে ফুটছেন আসিফ আলি
মারমুখী আসিফ আলি। ছবি- এএনআই। (ANI)

T20 WC: আরও কোনো হুকুম আছে? সমালোচকদের যোগ্য জবাব দিয়ে ফুটছেন আসিফ আলি

  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১২ বলে ২৭ করার পর আফগানিস্তানের বিরুদ্ধে ৭ বলে ২৫ করে পাকিস্তানকে ম্যাচ জেতান আসিফ।

১২ বলে ২৭ এবং ৭ বলে ২৫, পরপর দুই ম্যাচে মুশকিল পরিস্থিতিতে অবিশ্বাস্য দুই ইনিংস খেলে এখন গোটা পাকিস্তানের নয়নের মণি আসিফ আলি। তবে পরিস্থিতি দিন কয়েক আগেও কিন্তু সম্পূর্ণ ভিন্ন ছিল। পাকিস্তান দলে আসিফ আলির জায়গা পাওয়া নিয়েই প্রশ্ন তুলে ছিলেন বিশেষজ্ঞ থেকে সমর্থক, অনেকেই।

আসিফ আলির বড় শট খেলার দক্ষতায় কোনদিনই কোনো প্রশ্নচিহ্ন ছিল না। তবে ফ্রাঞ্চাইজি ক্রিকেটে ধারাবাহিকভাবে লম্বা লম্বা ছয় হাঁকানো আসিফ জাতীয় দলের জার্সিতে একেবারেই সফল হতে পারেননি। তাঁর সমর্থকরা এক্ষেত্রে তাঁকে যথেষ্ট সুযোগ দেওয়া হয়নি বলে দাবি করলেও, নিন্দুকেরা কিন্তু পরপর ব্যর্থতায় কিসের ভিত্তিতে তিনি দলে সুযোগ পাচ্ছেন, তা নিয়ে সওয়াল করেন। নিউজিল্যান্ড এবং আফগানিস্তান ম্যাচ জিতিয়ে সেইসব প্রশ্নের যে জবাব দিতে সফল হয়েছেন আসিফ, তা বলাই যায়।

এরপরেই নিজের খারাপ দিনে যারা তাঁর পাশে দাঁড়িয়েছিলেন, তাদের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করতে ভোলেননি পাকিস্তান মিডল অর্ডার ব্যাটার। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আসিফ আলি লেখেন, ‘আরও কোনো হুকুম আছে পাকিস্তান? ধন্যবাদ ইসলামাবাদ ইউনাইটেড এবং সেইসকল ব্যক্তিকে যারা খারাপ সময়ে আমার ওপর নিজেদের ভরসা অটুট রেখেছিল।’ আসিফ আলির লোয়ার অর্ডারে এহেন বিধ্বংসী ব্যাটিং নিঃসন্দেহে পাকিস্তানকে বিশ্বকাপ খেতাব জয়ের অন্যতম সেরা দাবিদার হিসাবে প্রতিষ্ঠা করেছে।

বন্ধ করুন