বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এর জার্সি পরা কোহলিদের ঝলক বুর্জ খালিফায়, উচ্ছ্বসিত ভারতের সমর্থকরা
নতুন জার্সি পরা কোহলিরা বুর্জ খালিফায়।
নতুন জার্সি পরা কোহলিরা বুর্জ খালিফায়।

T20 WC-এর জার্সি পরা কোহলিদের ঝলক বুর্জ খালিফায়, উচ্ছ্বসিত ভারতের সমর্থকরা

  • ২০২০ সালের শেষের দিক থেকে ভারতীয় দল যে জার্সি পরত, তার সঙ্গে মিল ছিল ১৯৯২ সালের ভারতীয় দলের জার্সির। তবে এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপে একেবারে নতুন জার্সি পরে খেলতে নামবে ভারত। আর কোহলিদের সেই নতুন জার্সি বুর্জ খালিফায় দেখে উচ্ছ্বসিত সমর্থকরা।

আইপিএলের ফাইনাল এখনও বাকি। তবে ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের পারদ চড়তে শুরু করেছে।  ভারতীয় দলের নতুন জার্সির উন্মোচন হয়েছে বুধবার। সেই জার্সি বেশ মনে ধরেছে ভারতীয় ক্রিকেট সমর্থকদের। নেটমাধ্যমে বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ, লোকেশ রাহুল রবীন্দ্র জাডেজাদের নতুন জার্সিতে দেখাও গিয়েছে। এরই মাঝে আবার দুবাইয়ের বিখ্যাত বুর্জ খালিফায় ভারতীয় দলের সেই জার্সি পরে কোহলিদের ঝলকও দেখা গিয়েছে।

২০২০ সালের শেষের দিক থেকে ভারতীয় দল যে জার্সি পরত, তার সঙ্গে মিল ছিল ১৯৯২ সালের ভারতীয় দলের জার্সির। তবে এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপে একেবারে নতুন জার্সি পরে খেলতে নামবে ভারত। আর কোহলিদের সেই নতুন জার্সি বুর্জ খালিফায় দেখে উচ্ছ্বসিত সমর্থকরা।

১৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যোগ্যতা অর্জন পর্বের খেলা শুরু হবে ওই দিন থেকেই। ভারত খেলতে নামবে ২৪ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ তাদের। সেই ম্যাচেই প্রথম নতুন জার্সি পরে মাঠে দেখা যাবে কোহলিদের। এই বিশ্বকাপের পরেই টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় দলের নেতৃত্ব ছেড়ে দেবেন কোহলি। নতুন জার্সি পরে কোহলির কাছে সুযোগ প্রথম কোনও আইসিসি প্রতিযোগিতা জেতার।

বন্ধ করুন