বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বাবর আজমকে টার্গেট করবে ভারত! ভয় পাচ্ছেন পাক ব্যাটিং পরামর্শদাতা হেডেন
বাবর আজমের সঙ্গে পাকিস্তানের ব্যাটিং পরামর্শদাতা ম্যাথিউ হেডেন (ছবি:টুইটার)
বাবর আজমের সঙ্গে পাকিস্তানের ব্যাটিং পরামর্শদাতা ম্যাথিউ হেডেন (ছবি:টুইটার)

বাবর আজমকে টার্গেট করবে ভারত! ভয় পাচ্ছেন পাক ব্যাটিং পরামর্শদাতা হেডেন

  • ২৪ তারিখের মহারণের আগে বেশ চাপে রয়েছে পাকিস্তান ব্রিগেড। বিরাট কোহলিকে ছেড়ে এখন কেএল রাহুল ও ঋষভ পন্তের জন্য পরিকল্পনা সাজাচ্ছেন দলের ব্যাটিং পরামর্শদাতা ম্যাথিউ হেডেন।

২৪ অক্টোবরের ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগেই মরুদেশে পারদ চড়তে শুরু করেছে। ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচের আগে দুই দলের চাপ-পাল্টা চপের খেলা শুরু হয়েগেছে। ক্রিকেটের মহারণে বিরাট কোহলিরা যে বাবর আজমকে লক্ষ্য করবেন তা বিশ্বাস করেন পাকিস্তানের ব্যাটিং পরামর্শদাতা ম্যাথিউ হেডেন। ফলে তার দলের অধিনায়কের উপর যে বাড়তি চাপ থাকবে তা মনে করেন পাকিস্তানের ব্যাটিং পরামর্শদাতা।  

হেডেনের জানান, ‘অধিনায়ক এবং ব্যাটসম্যান হিসেবে বাবর আজমের উপর অতিরিক্ত চাপ থাকবে, কারণ তাকে লক্ষ্য করা হবে এবং সবাই তাঁকে নিজেদের পকেটে তুলতে চাইবে। বাবরের কমান্ড এবং উপস্থিতি আছে এবং অধিনায়ক হিসাবে ব্যাটিং-এও তাকে নিজের ভূমিকা পালন করতে হবে।’ বলা যেতেই পারে ২৪ তারিখের মহারণের আগে বেশ চাপে রয়েছে পাকিস্তান ব্রিগেড। বিরাট কোহলিকে ছেড়ে এখন কেএল রাহুল ও ঋষভ পন্তের জন্য পরিকল্পনা সাজাচ্ছেন দলের ব্যাটিং পরামর্শদাতা ম্যাথিউ হেডেন।

বাবরকে সাবধান করলেও ভারতের ঋষভ পন্ত ও কেএল রাহুলদের ভয় পাচ্ছেন হেডেন। কারণ কেএল রাহুল ও ঋষভ পন্তের ব্যাটিং দক্ষতা সম্পর্কে ওয়াকিবহাল টিম পাকিস্তান। হেডেন জানান, ‘কেএল রাহুলকে আমি বড় হতে দেখেছি এবং তাই মনে করি রাহুল পাকিস্তানের জন্য বড় আতঙ্ক হতে পারেন। আমি তাকে ছোট ছেলে থেকে বড় হতে দেখেছি। আমি তার সংগ্রাম এবং লড়াই দেখেছি। আমি ঋষভ পন্তকেও দেখেছি। তার স্বভাব এবং খেলার প্রতি সুন্দর দৃষ্টিভঙ্গি সম্বন্ধে ওয়াকিবহাল। সে প্রতিপক্ষের বোলিং আক্রমণকে ধ্বংস করে কারণ সে অনেক সুযোগ পেয়েছে।’

বন্ধ করুন