বাংলা নিউজ > ময়দান > এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে, সংবর্ধিত করা হল তীরন্দাজ দম্পতিকেও

এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে, সংবর্ধিত করা হল তীরন্দাজ দম্পতিকেও

সুতীর্থা মুখোপাধ্যায় এবং ঐহিকা মুখোপাধ্যায়।

বাংলার তারকা তীরন্দাজ, কিছু দিন আগে যিনি অর্জুন পেয়েছেন, সেই অতনু দাসকে প্রথমে সংবর্ধনা দেওয়া হয়। এর পর অতনুর স্ত্রী এবং তারকা মহিলা তীরন্দাজ দীপিকা কুমারীকে সংবর্ধিত করা হয়। এর পরে টেবিল টেনিস জুটি - সুতীর্থা মুখোপাধ্যায় এবং ঐহিকা মুখোপাধ্যায়কে অভিনন্দন জানানো হয়।

বিশ্ব ক্রীড়া মঞ্চে যাঁরা সাফল্য এনে দিয়েছেন, তাঁদের সংবর্ধিত করেছে ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্ট (IEM-UEM গ্রুপ)। কলকাতা নিউ টাউনের ইউনিভার্সিটি ক্যাম্পাসে মঙ্গলবার ২০২৪ সালের ৫ মার্চ এই অনুষ্ঠানটি হয়। মূলত বাংলার এশিয়ান গেমস পুরস্কার বিজয়ীদের জন্য একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানে এশিয়ান গেমসে সফল হওয়া ক্রীড়াবিদদের উৎসর্গ, কঠোর পরিশ্রম এবং ব্যতিক্রমী পারফরম্যান্সকে কুর্নিশ জানানোই লক্ষ্য ছিল।

অনুষ্ঠানের শুরুতেই বক্তব্য রাখেন অধ্যাপক ড. দেবাশিস মজুমদার। তিনি সবাইকে স্বাগত জানান এবং আন্তর্জাতিক স্তরে ক্রীড়াবিদদের গৌরব অর্জনের দুর্দান্ত কৃতিত্বের কথা উল্লেখ করেন। বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের সচিব জহর দাস এই ধরনের সাফল্যের জন্য উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। ইউইএম-এর চ্যান্সেলর অধ্যাপক ড. সত্যজিৎ চক্রবর্তীও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলার তারকা তীরন্দাজ, কিছু দিন আগে যিনি অর্জুন পেয়েছেন, সেই অতনু দাসকে প্রথমে সংবর্ধনা দেওয়া হয়। এর পর অতনুর স্ত্রী এবং তারকা মহিলা তীরন্দাজ দীপিকা কুমারীকে সংবর্ধিত করা হয়। এর পরে টেবিল টেনিস জুটি - সুতীর্থা মুখোপাধ্যায় এবং ঐহিকা মুখোপাধ্যায়কে অভিনন্দন জানানো হয়। এশিয়ান গেমসের ব্রোঞ্জ জিতে নয়া ইতিহাস তৈরি করেছিলেন দুই বঙ্গ তনয়া সুতীর্থা মু‌খোপাধ্যায় ও ঐহিকা মুখোপাধ্যায়। মেহুলি ঘোষের হয়ে সম্মাননা গ্রহণ করেন তাঁর বাবা এবং মা। সুমিত মুখোপাধ্যায় এবং আনুশ আগরওয়ালকেও সংবর্ধিত করা হয়।

এদিন তারকা ক্রীড়াবিদদের প্রথম বারের মতো রাজ্যের কোনও বিশ্ববিদ্যালয় থেকে এভাবে সংবর্ধনা দেওয়া হল। সাধারণ মানুষ মাইনর গেমে উৎসাহ বাড়াতেই এই উদ্যোগ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.