বাংলা নিউজ > ময়দান > বিরাটের বিলাসবহুল গাড়ি নিজের করতে চান? জানুন কত টাকা লাগবে
বিরাট কোহলির ল্যাম্বোরগিনি রয়েছে কোচির শোরুমে (ছবি:ইপিএস)
বিরাট কোহলির ল্যাম্বোরগিনি রয়েছে কোচির শোরুমে (ছবি:ইপিএস)

বিরাটের বিলাসবহুল গাড়ি নিজের করতে চান? জানুন কত টাকা লাগবে

  • আপনি কি ১.৩৫ কোটি টাকা খরচ করতে পারবেন? যদি পারেন তাহলে আপনি হযে যেতে পারেন বিরাট কোহলির Lamborghini এর মালিক। কারণ বিরাটের এই গাড়ি এখন কোচির লাক্সারি শো রুমে বিক্রি করার জন্য রাখা রয়েছে।

আপনি কি ১.৩৫ কোটি টাকা খরচ করতে পারবেন? যদি পারেন তাহলে আপনি হযে যেতে পারেন বিরাট কোহলির Lamborghini এর মালিক। কারণ বিরাটের এই গাড়ি এখন কোচির লাক্সারি শো রুমে রাখা আছে। শোনা যাচ্ছে বিরাট নিজের ল্যাম্বোরগিনি গাড়িটি বিক্রি করে দিয়েছেন। বর্তমানে কোচির একটি শো রুমে সেটি রাখা হয়েছে। বিরাট কোহলি যে গাড়ির বড় প্রেমী তা তার গাড়ির তালিকা দেখলেই বোঝা যাবে। তবে কেন কোহলি তাঁর প্রিয়  ল্যাম্বোরগিনিটি বেচলেন সে বিষয়ে এখনও স্পষ্ট করে জানা যায়নি। 

শোনা যায় ২০১৫ সালে এই ল্যাম্বোরগিনি গাড়িটি কিনেছিলেন বিরাট। গাড়ি বিক্রেতা রয়্যাল ড্রাইভের মার্কেটিং ম্যানেজারের তরফ থেকে বলা হয়েছে, এটি একটি ২০১৩ মডেল ল্যাম্বোরগিনি। এই গাড়িটি মাত্র ১০,০০০ কিলোমিটার পর্যন্ত চলেছে। রয়্যাল ড্রাইভের মার্কেটিং ম্যানেজার জানিয়েছেন, এই গাড়িটি ক্রিকেটার স্বল্প সময়ের জন্য ব্যবহার করেছিলেন। তাদের তরফ থেকে জানানো হয়েছে, ‘আমরা ২০২১ সালের জানুয়ারিতে কলকাতা-ভিত্তিক প্রিমিয়াম এবং বিলাসবহুল প্রি-গাড়ির ডিলারের কাছ থেকে এই সেলিব্রিটি গাড়ি কিনেছি।’ 

তবে এটাই একমাত্র নয়, একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে বিরাট কোহলির গ্যারেজে। যা নিয়ে মাঝেমধ্যেই প্রকাশ্যে আসেন তিনি। ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়ও। দেখে নেওয়া যাক আর কী কী গাড়ি রয়েছে কিং কোহলির গ্যারেজে। ১৭৭০ কেজি Kerb Weight, সিঙ্গল ইঞ্জিনের Audi RS5 রয়েছে তাঁর কালেকশনে। যার দাম শুরু ১.১ কোটি টাকা থেকে শুরু। এই গাড়িটি নিয়ে একাধিকবার ছবি পোস্ট করেন বিরাট। শোনা যায়, Audi R8 V10 Plus কোহলির কেনা প্রথম লাক্সারি গাড়ি। এটি অবশ্য তিনি ২০১৬ সালে বিক্রি করে দেন। যিনি গাড়িটি কেনেন, তিনি আবার পরে একটি গাড়ি স্ক্যামে ফেঁসে যায়। ফলে গাড়িটি বর্তমানে পুলিশের কাছে রয়েছে। ৩ লিটার TDI ডিসেল ইঞ্জিনের Crerra White Audi Q7 রয়েছে বিরাটের কাছে। গাড়িটি তিনি ২০১৭ সালে কেনেন বলে জানা গিয়েছে।

তার আগে অবশ্য ২০১৫ সালে তিনি একটি Lamborghini Gallardo LP 560-4 Spyder কেনেন। দু'বছর চালানোর পরই বিক্রি করে দেন। Lambrghini-টির একাধিক ছবি বিরাটের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে পাওয়া যায়। তাঁর কাছে রয়েছে একটি Land Rover-এর গাড়িও। সাদা রঙের Land Rover Range Rover Vogue গাড়িটি তিনি কবে কিনেছেন তা অবশ্য জানা যায়নি। তাঁর কাছে রয়েছে একটি Renualt Duster। গাড়িপ্রেমী বিরাটের কাছে রয়েছে একটি সাদা Bentley। মাঝেমধ্যেই সেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়তে দেখা যায় তাঁকে। Audi-র একাধিক গাড়ি রয়েছে তাঁর কাছে। রয়েছে একটি Audi A8।

বন্ধ করুন