বাংলা নিউজ > ময়দান > এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপে পুরুষ ডাবলসে দুটি ব্রোঞ্জ পেল ভারত

এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপে পুরুষ ডাবলসে দুটি ব্রোঞ্জ পেল ভারত

পুরুষ ডাবলসে দুটি ব্রোঞ্জ পেল ভারত।

শরথ কমল এবং জি সাথিয়ানের জুটির পাশাপাশি হারমিৎ দেশাই এবং মানব থাক্কারও ব্রোঞ্জ পদক জেতেন ভারতের হয়ে।

শুভব্রত মুখার্জি : এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপের পুরুষ ডাবলস বিভাগ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হলেন ভারতীয় প্যাডলাররা। শরথ কমল এবং জি সাথিয়ানের জুটির পাশাপাশি হারমিৎ দেশাই এবং মানব থাক্কারও ব্রোঞ্জ পদক জেতেন ভারতের হয়ে। ফলে সোমবার এশিয়ান টিটি চ্যাম্পিয়ানশিপের মঞ্চ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হয় ভারত।

দিনের প্রথম সেমিফাইনালে পঞ্চম বাছাই দক্ষিণ কোরিয়ার জুটির কাছে হারতে হয় অষ্টম বাছাই ভারতীয় জুটিকে। উজিন জ্যাঙ্গ এবং জঙ্গন লিমএর জুটির কাছে ৪-১১, ৬-১১, ১২-১০, ১১-৯, ১১-৮ ফলে হারতে হয় মানব এবং হারমিৎ জুটিকে। অন্য দিকে ভারতীয় জুটি শরথ কমল এবং জি সাথিয়ান ৫-১১, ৯-১১ এবং ১১-১৩ ফলে হেরে যান জাপানি জুটি ইউকিয়া ইডা এবং সুনসুকে টোগামির কাছে। ৩৩ মিনিটে ম্যাচটি তাঁরা হেরে যান।

তবে হেরেও ভারতীয় প্যাডলাররা নজির গড়েছেন। গত সপ্তাহে দলগত বিভাগে ব্রোঞ্জ জয়ের পরে এই সপ্তাহে পুরুষ বিভাগে দুটি ব্রোঞ্জ পেল ভারতীয় প্যাডলাররা। যদিও ফাইনালে না পৌঁছানোর আক্ষেপ থাকছেই। তবুও তিনটি ব্রোঞ্জ জয়ের ফলে এশিয়ান টিটিতে নজির গড়া জয় ভারতীয় টিটিকে সামনের দিকে যে নয়া দিশা দেখাবে, তা বলাই বাহুল্য।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'আমি একটু লোভী' দাদাসাহেব পেয়ে মুখ ফসকে একী বললেন শাহরুখ! ন্যাশনাল ক্রাশ তৃপ্তি এবার কার্তিকের সঙ্গে জুটিতে আসছেন ভুল ভুলাইয়ার পরের ছবিতে ‘দলনেত্রী পাশে থেকেছেন…’, পিঙ্কিকে ডিভোর্স, শ্রীময়ীকে তৃতীয় বিয়ে, সব জানত মমতা? ‘মহিলাদের অপমান করে পৌরুষ দেখাচ্ছেন?’ ঐশ্বর্যের অপমানে রাহুল গান্ধীর চটলেন সোনা ২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.