বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: পন্তের ব্যর্থতায় 'ঋদ্ধিকে ফেরাও' দাবি জোরালো হল সোশ্যাল মিডিয়ায়
ঋষভ পন্ত ও ঋদ্ধিমান সাহা। ছবি- টুইটার।
ঋষভ পন্ত ও ঋদ্ধিমান সাহা। ছবি- টুইটার।

IND vs ENG: পন্তের ব্যর্থতায় 'ঋদ্ধিকে ফেরাও' দাবি জোরালো হল সোশ্যাল মিডিয়ায়

  • ঋষভ পন্তের মতো ঋদ্ধিমান সাহাকেও সমান সুযোগ দেওয়া হোক, দাবি সমর্থকদের।

গত অস্ট্রেলিয়া সফরের শুরুতে ভারতের প্রথম পছন্দের উইকেটকিপার ছিলেন ঋদ্ধিমান সাহা। তবে অ্যাডিলেড টেস্টের পরেই ঋদ্ধিকে বসিয়ে ঋষভ পন্তকে সুযোগ দেয় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সেই থেকে টিম ইন্ডিয়ার এক নম্বর উইকেটকিপার হিসেবে দলে রয়েছেন পন্তই। ঋদ্ধিমান সাহাকে রিজার্ভ বেঞ্চে বসেই সময় কাটাতে হচ্ছে।

তবে চলতি ইংল্যান্ড সফরে ব্যাট হাতে মোটেও আত্মবিশ্বাসী দেখাচ্ছে না পন্তকে। ঋষভ পন্ত পরপর ব্যর্থ হওয়ায় পুনরায় ঋদ্ধিমানকে ফেরানোর দাবি উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

পন্ত নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টে চ্যাম্পিয়নশিপের ফাইনালের দুই ইনিংসে যথাক্রমে ৪ ও ৪১ রান করেন। ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টেস্টের পাঁচটি ইনিংসে তাঁর ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ২৫, ৩৭, ২২, ২ ও ১ রান। হেডিংলে টেস্টে পন্তের ব্যাটিং নিয়ে চূড়ান্ত হতাশ ক্রিকেটপ্রেমীরা। স্বাভাবিকভাবেই ভারতীয় সমর্থকরা চাইছেন চতুর্থ টেস্টের প্রথম একাদশে বেশ কিছু রদবদল করা হোক, যার মধ্যে অন্যতম হল পন্তের বদলে ঋদ্ধিকে ফিরিয়ে আনা।

সোশ্যাল মিডিয়ায় সমর্থকরা এও দাবি তোলেন যে, পন্তকে যতগুলি ম্যাচে সুযোগ দেওয়া হয়েছে, ঋদ্ধিও যেন সমান সুযোগ পান। কেননা অতীতে ঋদ্ধির ক্ষেত্রে এক ম্যাচের পারফর্ম্যান্সই তাঁকে দল থেকে ছেঁটে ফেলার পক্ষে যথেষ্ট মনে হয় টিম ম্যানেজমেন্টের। তবে পরপর ব্যর্থ হওয়া সত্ত্বেও পন্তকে খেলানো হতেই থাকে।

বন্ধ করুন