বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: ট্রোলারদের পাল্টা ট্রোল করে সপাটে জবাব রাহানের
লর্ডসে ভারতের দ্বিতীয় ইনিংসে ৬১ করেন কেএল রাহুল। ছবি: রয়টার্স
লর্ডসে ভারতের দ্বিতীয় ইনিংসে ৬১ করেন কেএল রাহুল। ছবি: রয়টার্স

Ind vs Eng: ট্রোলারদের পাল্টা ট্রোল করে সপাটে জবাব রাহানের

  • ভারতের দ্বিতীয় ইনিংসে লোকেশ রাহুল, রোহিত শর্মা এবং বিরাট কোহলিরা ব্যর্থ হয়ে পরপর আউট হয়ে যাওয়ার পর ক্রিজে এসেছিলেন রাহানে। চেতেশ্বর পূজারাকে নিয়ে ৬১ রানের ইনিংস খেলেন তিনি।

এ বার সমালোচকদের পাল্টা জবাব দিলেন অজিঙ্কা রাহানে। তবে সেটা কটাক্ষ করেই! লর্ডস টেস্টের দ্বিতীয় ইনিংসে রান পাওয়ার পর ভারতের টেস্ট দলের সহ অধিনায়ক নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন। সেই সঙ্গে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাই রিঅ্যাকশন হোয়েন দ্য ট্রোলস গেট ট্রোলড’। অর্থাৎ ‘ট্রোলেরা যখন ট্রোলড হয়, তখন আমার রিঅ্য়াকশন’।

আসলে গত বছর থেকে অজিঙ্কা রাহানের টেস্টে পারফরম্যান্স মোটেও ভাল নয়। এমন কী নাটিংহ্যামে ব্যর্থ হওয়ার পর, লর্ডসের প্রথম ইনিংসে ২৩ বল খেলে ১ রান করে আউট হয়ে গিয়েছিলেন। তার পর তো সমালোচনা যেন তীব্র আকার নিয়েছিল। কিন্তু ভারতের দ্বিতীয় ইনিংসে লোকেশ রাহুল, রোহিত শর্মা এবং বিরাট কোহলিরা ব্যর্থ হয়ে পরপর আউট হয়ে যাওয়ার পর ক্রিজে এসেছিলেন রাহানে। চেতেশ্বর পূজারাকে নিয়ে ৬১ রানের ইনিংস খেলেন তিনি। তবে পূজারা ৪৫ রান করে আউট হয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই আউট হয়ে যান রাহানে।

লর্ডসে ভারতের দ্বিতীয় ইনিংসে রাহানে শুধু রান পাননি, তাঁরা ম্যাচটি জিতেও গিয়েছে। ১৫১ রানে ইংল্যান্ড লর্ডস টেস্ট হেরে যায়। আর তার পরেই সমালোচকদের সপাটে জবাব দিয়েছেন ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক।

বন্ধ করুন