বাংলা নিউজ > ময়দান > ক্যাচ উঠল একদিকে, ঋষভ পন্ত ক্যাচ ধরবেন বলে দৌড় লাগালেন অন্যদিকে, দেখুন মজাদার ভিডিও
ঋষভ পন্ত। ছবি- টুইটার।
ঋষভ পন্ত। ছবি- টুইটার।

ক্যাচ উঠল একদিকে, ঋষভ পন্ত ক্যাচ ধরবেন বলে দৌড় লাগালেন অন্যদিকে, দেখুন মজাদার ভিডিও

  • উইকেটের পিছন থেকে সারাক্ষণ মজাদার কথাবার্তা বলতে শোনা যায় টিম ইন্ডিয়ার তরুণ উইকেটকিপারকে।

ফুটবলে পেনাল্টির সময় এমন ছবি হামেশাই চোখে পড়ে। স্পট কিক থেকে প্রতিপক্ষ ফুটবলার শট নেওয়ার সময় অনুমানের উপর নির্ভর করে গোলকিপারদের সম্পূর্ণ বিপরীত দিকে ঝাঁপাতে দেখা যায়। ডান দিকে শট নিলে গোলকিপার বাঁ-দিকে ঝাঁপালেন, অথবা বাঁ-দিকে শট নিলে গোলকিপারের ডান দিকে ব্যর্থ ঝাঁপ দেখা খুবই স্বাভাবিক বিষয়। তবে ক্রিকেটে এমনটা সচরাচর দেখা যায় না।

ক্রিকেটের মাঠে ব্যাটসম্যান হাওয়ায় বল ভাসিয়ে বসলেন একদিকে অথচ ফিল্ডার অন্যদিকে দৌড় লাগালেন, এমন দৃশ্য দেখা গেলে সেটা মজাদার মনে হওয়াই স্বাভাবিক। চিপকে ঋষভ পন্তের সৌজন্যে ঠিক সেই ছবিই দেখা গেল।

দ্বিতীয় দিনে ইংল্যান্ড ইনিংসের ১৫১তম ওভারে রবিচন্দ্রন অশ্বিন একটি ফুলটস বল করেন ওলি পোপকে। ব্রিটিশ ব্যাটসম্যান ব্যাট চালিয়েও ঠিক মতো কানেক্ট করতে পারেননি। বল উইকেটকিপারের উপর দিয়ে হাওয়ায় ভেসে ওঠে। লেগ স্লিপে ফিল্ডিং করা রোহিত শর্মা বলের দিকে দৌড় লাগালেও পন্ত ক্যাচ নেওয়ার জন্য সম্পূর্ণ বিপরীত দিতে হাঁটা লাগান। যা দেখে ধারাভাষ্যকাররাও হেসে ফেলেন। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

চিপকে গোটা দু'দিন বল করতে হওয়ায় ভারতীয় বোলারদের ক্লান্ত দেখালেও উইকেটের পিছনে পন্ত অবশ্য অক্লান্তভাবে সারাক্ষণ উদ্দীপ্ত করে যান সতীর্থদের। বরং বলা ভালো যে, উইকেটের পিছন থেকে সারাক্ষণ মজাদার কথাবার্তা বলতে শোনা যায় টিম ইন্ডিয়ার তরুণ উইকেটকিপারকে।

বন্ধ করুন