বাংলা নিউজ > ময়দান > লর্ডস টেস্টের তৃতীয় দিনে সিরাজকে নিয়ে বিরাট ভবিষ্যদ্বাণী প্রাক্তন তারকার
উইকেট নেওয়ার পর সিরাজের উচ্ছ্বাস। ছবি- রয়টার্স (Reuters)
উইকেট নেওয়ার পর সিরাজের উচ্ছ্বাস। ছবি- রয়টার্স (Reuters)

লর্ডস টেস্টের তৃতীয় দিনে সিরাজকে নিয়ে বিরাট ভবিষ্যদ্বাণী প্রাক্তন তারকার

  • দ্বিতীয় দিনে পরপর দু'বলে সিরাজ ফিরিয়ে দেন সিবলি ও হামিদকে।

লর্ডস টেস্টের তৃতীয় দিনের খেলা নিয়ে বিরাট ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া। প্রাক্তন তারকা বাজি ধরলেন টিম ইন্ডিয়ার নবাগত পেসার মহম্মদ সিরাজের উপর। আকাশ চোপড়ার দাবি, চলতি ভারত-ইংল্যান্ড টেস্টের তৃতীয় দিনেই লর্ডসের অনার্স বোর্ডে নিজের নাম লিখিয়ে নিতে পারেন তরুণ পেসার। যার অর্থ, মহম্মদ সিরাজ চলতি লর্ডস টেস্টের প্রথম ইনিংসে পাঁচ উইকেট পেতে চলেছেন, এমনটাই ইঙ্গিত প্রাক্তন তারকার।

লর্ডসে ভারতের ৩৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৩ উইকেটের বিনিময়ে ১১৯ রান তুলেছে। সিরাজ ১৩ ওভার বল করে ৪টি মেডেন-সহ ৩৪ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেছেন। ইনিংসের ১৫তম ওভারে তিনি পরপর দু'বলে সাজঘরে ফিরিয়েছেন ডমিনিক সিবলি ও হাসিব হামিদকে। যে রকম ছন্দে বোলিং করছেন সিরাজ, তাতে প্রথম ইনিংসে পাঁচ উইকেট নেওয়া অসম্ভব নয় তাঁর পক্ষে।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া তৃতীয় দিনের খেলা নিয়ে মন্তব্য করেন, ‘আমার প্রথম ভবিষ্যদ্বাণী হল, মহম্মদ সিরাজ আরও দু’টি উইকেট পাবে। ও ইতিমধ্যেই দু'টি উইকেট নিয়েছে। আরও দু'টি উইকেট নেওয়ার অর্থ ও চার উইকেট দখল করবে। ওর পাঁচ উইকেট নেওয়ার সম্ভাবনাও রয়েছে। লোকেশ রাহুলের সঙ্গে ওর নামও লর্ডসের অনার্স বোর্ডে লেখা হয়ে যেতে পারে।'

উল্লেখ্য, ইনিংসে পাঁচ উইকেট নেওয়া বোলার এবং শতরানকারী ব্যাটসম্যানের নাম লেখা হয়ে থাকে লর্ডসের ঐতিহ্যশালী অনার্স বোর্ডে।

বন্ধ করুন