বাংলা নিউজ > ময়দান > দেখ কেমন লাগে! লজ্জার রেকর্ড থেকে মুক্তি দিলেও ধন্যবাদ জানানোর বদলে ব্রডকে উপহাস পিটারসনের

দেখ কেমন লাগে! লজ্জার রেকর্ড থেকে মুক্তি দিলেও ধন্যবাদ জানানোর বদলে ব্রডকে উপহাস পিটারসনের

স্টুয়ার্ট ব্রড ও রবিন পিটারসেন। ছবি- টুইটার।

এজবাস্টনে বুমরাহর হাতে লাঞ্ছিত হওয়ার পরে স্টুয়ার্ট ব্রডের দিকে উড়ে আসে কটাক্ষ।

লজ্জার নজির থেকে মুক্তি দেওয়ার জন্য স্টুয়ার্ট ব্রডকে কৃতজ্ঞতা জানানো উচিত রবিন পিটারসনের। তবে ধন্যবাদ জ্ঞাপনের বদলে ঘুরিয়ে কটাক্ষ ছুঁড়ে দিলেন প্রাক্তন প্রোটিয়া তারকা।

এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনে ভারতীয় ইনিংসের ৮৪তম ওভারে ব্যাট হাতে ঝড় তোলেন বুমরাহ। স্টুয়ার্ট ব্রডের ওভারে ৩৫ রান সংগ্রহ করে ভারত। ১টি ওয়াইড বলে বাই-চার (৫) ও ১টি নো বলে ছক্কা (৭)-সহ ওভারের ৮টি বলে যথাক্রমে ৪, ৫, ৭, ৪, ৪, ৪, ৬ ও ১ রান ওঠে।

টেস্টের এক ওভারে সব থেকে বেশি রান (৩৫) খরচ করার লজ্জাজনক বিশ্বরেকর্ড গড়েন স্টুয়ার্ট ব্রড। এর আগে এই হতাশাজনক রেকর্ড ছিল যুগ্মভাবে রবিন পিটারসন, জেমস অ্যান্ডরসন ও জো রুটের নামে। তিন তারকাই এক ওভারে ২৮ রান করে খরচ করেছিলেন।

ভারত বনাম ইংল্যান্ড এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনের খেলার লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

পিটারসনের টুইট।
পিটারসনের টুইট।

যে তিনজনের মাথা থেকে বোঝা হালকা করেন ব্রড, তাঁদের মধ্যে একজন তড়িঘড়ি প্রতিক্রিয়া জানান সোশ্যাল মিডিয়ায়। রবিন পিটারসন মজার ছলে টুইট করেন, ‘আজ আমার রেকর্ড খুইয়ে মর্মাহত। ও আচ্ছা, আমার মনে হয় রেকর্ড গড়া হয় ভাঙার জন্য।’ পিটারসন আসলে পরে আবার কেউ এই রেকর্ড ভাঙার আগে পর্যন্ত ব্রডকে লজ্জা বয়ে বেড়াতে হবে বলেই ইঙ্গিত করেন।

আরও পড়ুন:- ‘আমিও এক ওভারে ৩৬ তুলেছি, তবে…’, বুমরাহর বিশ্বরেকর্ডের প্রতিক্রিয়ায় রবি শাস্ত্রী কী বললেন শুনুন: ভিডিয়ো

উল্লেখ্য, ২০০৩ সালে পিটারসনের এক ওভারে ২৮ রান সংগ্রহ করেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা। রবিন ছাড়া বাকি যে দু'জনের রেকর্ড ভাঙেন ব্রড, তাঁদের কাছ থেকে এমন প্রতিক্রিয়া পাওয়ার কোনও সম্ভাবনা নেই। কেননা রুট ও অ্যান্ডারসন এই মুহূর্তে ব্রডের সঙ্গেই লড়াই চালাচ্ছেন এজবাস্টনে। তাঁরা মাঠে উপস্থিত থেকে ব্রডের হাতে নিজেদের নজির ভাঙতে দেখেন।

বন্ধ করুন