বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: করোনাকে ছক্কা হাঁকিয়ে এবার ফিট হওয়ার পালা, নেটে নেমে পড়লেন রোহিত

IND vs ENG: করোনাকে ছক্কা হাঁকিয়ে এবার ফিট হওয়ার পালা, নেটে নেমে পড়লেন রোহিত

নেটে প্র্যাক্টিসরত ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ছবি- এএনআই।

ভারত-লেস্টারশায়ার অনুশীলন ম্যাচ চলাকালীনই সপ্তাহখানেক আগে রোহিত শর্মা করোনা আক্রান্ত হয়েছিলেন।

ভারত-লেস্টারশায়ার অনুশীলন ম্যাচ চলাকালীনই দ্বিতীয় দিন বিসিসিআইয়ের তরফে ভারতের অধিনায়ক রোহিত শর্মার করোনা আক্রান্ত হওয়ার কথা জানানো হয়। তারপর এক, দুই নয়, তিন-তিনটি করোনা পরীক্ষায় ব্যর্থ হন রোহিত। তাই শতচেষ্টা সত্ত্বেও তাঁকে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে খেলানো সম্ভব হয়নি।

রোহিতের অনুপস্থিতিতে ভারতকে চলতি টেস্টে নেতৃত্ব দিচ্ছেন জসপ্রীত বুমরাহ। তবে অবশেষে ভারতীয় শিবিরে স্বস্তির খবর। করোনামুক্ত হয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। রবিবারই (৩ জুলাই) এক বিসিসিআই আধিকারিক PTI-কে জানান, ‘রোহিত শর্মার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে এবং ও নিভৃতবাস থেকেও বেরিয়ে এসেছে। তবে ও আজকে নর্থহ্যাম্পটনশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে পারছে না। সম্পূর্ণ সুস্থ হয়ে ফেরার জন্য প্রথম টি-টোয়েন্টির আগে ওর কিছুটা বিশ্রাম এবং অনুশীলনের প্রয়োজন।’

তবে প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে না পারলেও, প্রস্তুতি সারতে রবিবারই ভারতীয় নেটে অনুশীলনে নেমে পড়লেন রোহিত। তাঁকে বেশ খানিকক্ষণ নেটে ব্যাট হাতে ঘাম ঝড়াতে দেখা যায়। রোহিত অবশ্য একা ছিলেন না। চলতি টেস্টে ভারতীয় একাদশে জায়গা না পাওয়া উমেশ যাদব এবং রবিচন্দ্রন অশ্বিনও রোহিতের সঙ্গে নেটে অনুশীলন করেন। ৭ জুলাই সাউদাম্পটনে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল প্রথম টি-টোয়েন্টি ম্য়াচ খেলবে। সব ঠিকঠাক থাকলে সেই ম্যাচেই রোহিতকে ভারতীয় দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে। অবশ্য ওই ম্যাচে চলতি টেস্টে ভারতীয় দলের অংশ বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহদের খেলতে দেখা যাবে না। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.