বাংলা নিউজ > ময়দান > গিলের বদলি হিসেবে জোড়া ওপেনার চেয়েছেন কোহলিরা, পৃথ্বীর সঙ্গে পাডিক্কালের ভাগ্যেও শিকে ছিঁড়তে পারে: রিপোর্ট
ইংল্যান্ড সফরে উড়িয়ে নিয়ে যাওয়া হতে পারে পৃথ্বী ও দেবদূতকে। ছবি- টুইটার।
ইংল্যান্ড সফরে উড়িয়ে নিয়ে যাওয়া হতে পারে পৃথ্বী ও দেবদূতকে। ছবি- টুইটার।

গিলের বদলি হিসেবে জোড়া ওপেনার চেয়েছেন কোহলিরা, পৃথ্বীর সঙ্গে পাডিক্কালের ভাগ্যেও শিকে ছিঁড়তে পারে: রিপোর্ট

  • জাতীয় নির্বাচকরা দুই ক্রিকেটারকে ইংল্যান্ডে পাঠাতে চাইছেন কিনা, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

শুভমন গিল চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে মাঠে নামতে পারবেন না। ফলে টিম ইন্ডিয়াকে ফের বদলাতে হবে ওপেনিং জুটি। অস্ট্রেলিয়া সফরে টেস্ট অভিষেকে মায়াঙ্কের সঙ্গে ওপেন করতে নামেন শুভমন। তবে তার পর থেকে রোহিতের সঙ্গে ওপেন করছিলেন গিল। ইংল্যান্ড সিরিজের জন্য ভারতীয় স্কোয়াডে লোকেশ রাহুল, মায়াঙ্ক আগরওয়াল এবং স্ট্যান্ড-বাই হিসেবে অভিমন্যু ঈশ্বরণ থাকলেও টিম ম্যানেজমেন্ট গিলের পরিবর্ত হিসেবে দু'জন ওপেনারকে চেয়ে ই-মেল পাঠিয়েছে বোর্ডে, এমনটাই খবর।

এক সিনিয়র বিসিসিআই কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন গিলের বদলি চেয়ে টিম ম্যানেজমেন্টের ই-মেল পাঠানোর বিষয়টি। রিপোর্ট অনুযায়ী গত ২৮ জুন ই-মেল পেলেও জাতীয় নির্বাচকরা এখনও এবিষয়ে কোনও সিদ্ধান্ত নেননি।

এও শোনা যাচ্ছে যে, টিম ম্যানেজমেন্ট চাইছে পৃথ্বী শ ও দেবদূত পাডিক্কালকে ইংল্যান্ডে পাঠানো হোক। কেননা দুই তারকাই ঘরোয়া ক্রিকেটে দুরন্ত ফর্মে ছিলেন। রঞ্জি ট্রফি ও ভারতীয় ‘এ’ দলের সিরিজ বাতিল হওয়ায় অভিমন্যু ঈশ্বরন দীর্ঘদিন ফার্স্ট ক্লাস ক্রিকেট থেকে দূরে রয়েছেন। তাই তাঁকে এমন গুরুত্বপূর্ণ সিরিজে মাঠে নামানো ঠিক হবে কিনা, সেবিষয়ে সংশয়ে রয়েছে টিম ইন্ডিয়ার থিঙ্ক ট্যাঙ্ক।

পৃথ্বী ও দেবদূত এই মুহূর্তে ভারতের সীমিত ওভারের দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে রয়েছেন। শ্রীলঙ্কায় দু'টি সীমিত ওভারের সিরিজ শেষ হলে দুই তরুণ ওপেনারকে ইংল্যান্ডে পাঠানো যেতে পারে। তবে সংশ্লিষ্ট বোর্ড কর্তার দাবি, কোহলিরা চাইছেন দল ডারহ্যামের বায়ো-বাবলে ঢুকে পড়ার আগেই দুই ক্রিকেটার স্কোয়াডের সঙ্গে যোগ দিন।

এক্ষেত্রে প্রশ্ন উঠছে জাতীয় নির্বাচকরা টিম ম্যানেজমেন্টের ইচ্ছাকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন কিনা, সেবিষয়ে। কেননা এক সপ্তাহ কেটে গেলেও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বা সচিব জয় শাহর কাছে পৃথ্বী ও দেবদূতকে ইংল্যান্ডে পাঠানোর বিষয়ে সরকারিভাবে কোনও অনুরোধ আসেনি।

বন্ধ করুন