বাংলা নিউজ > ময়দান > Ind vs NZ 2nd T20I Weather Report: বে ওভালে বরুণ দেবের লুকোচুরি! কী বলছে বৃষ্টির পূর্বাভাস?

Ind vs NZ 2nd T20I Weather Report: বে ওভালে বরুণ দেবের লুকোচুরি! কী বলছে বৃষ্টির পূর্বাভাস?

হার্দিক পান্ডিয়া ও কেন উইলিয়ামসন (ছবি-এএনআই)

সূত্র জানাচ্ছে, বৃষ্টি নাকি এই ম্যাচেও বাধা দিতে পারে। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন রবিবারের রোদের আশা করলেও তা হবে বলে মনে হচ্ছে না। সারাদিন বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। এর ফলে আবার উভয় দলের টি-টোয়েন্টি স্কোয়াডের প্রস্তুতিতে বৃষ্টি সমস্যা করতে পারে।

বে ওভালের আকাশে কালো মেঘ ঘুরছে। ফলে বৃষ্টি রবিবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচও বৃষ্টির কারণে ভেস্তে যেতে পারে। কারণ রবিবারও বৃষ্টির মেঘ বে ওভালের আকাশে ঘোরাফেরা করবে বলে শোনা যাচ্ছে। আবহাওয়ার পূর্বাভাস বলছে এই ম্যাচেও বরুণ দেব না গলাতে পারে। সূত্র জানাচ্ছে, বৃষ্টি নাকি এই ম্যাচেও বাধা দিতে পারে। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন রবিবারের রোদের আশা করলেও তা হবে বলে মনে হচ্ছে না। সারাদিন বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। এর ফলে আবার উভয় দলের টি-টোয়েন্টি স্কোয়াডের প্রস্তুতিতে বৃষ্টি সমস্যা করতে পারে।

আরও পড়ুন… ইংল্যান্ডের বিরুদ্ধে ODI-এ ৯৪ আউট হতেই ধাওয়ানের গড়া অকাঙ্খিত রেকর্ড ছুঁয়ে ফেললেন স্মিথ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওপেনার হিসেবে ঋষভ পন্ত সাফল্য পাবেন বলে আশা করা যায়। ভারত দীনেশ কার্তিকের ফিনিশিং টাচ পছন্দ করায় সাম্প্রতিক এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে পন্তকে একাদশ থেকে বাদ দেওয়া হয়েছিল। এখন এই সিরিজে কার্তিক দলে নেই, তাই ওপেনার হিসেবে দেখা যেতে পারে ঋষভ পন্তকে।

কারণ ভারত এমন একজন ওপেনার খুঁজছে যে পাওয়ারপ্লেতে বিস্ফোরক সূচনা দিতে পারে। কিন্তু ইশান কিষাণ এবং শুভমন গিল ওপেনিং এর জন্য শক্তিশালী প্রতিযোগী এবং তাদের অভিষেক হতে পারে। বাঁ-হাতি পন্তের জন্য ভারতের কী ভূমিকা রয়েছে তা দেখা আকর্ষণীয় হবে, যিনি এখনও টেস্ট এবং ওয়ানডেতে টি-টোয়েন্টিতে নিজেকে প্রমাণ করতে পারেননি।

আরও পড়ুন… সে এখনও T20I তে সুযোগ পাননি দেখে অবাক হই! জানেন কার কথা বললেন দীনেশ কার্তিক?

হার্দিক পান্ডিয়াও তাঁর নেতৃত্বের সম্ভাবনা দেখাতে আগ্রহী হবেন, কারণ তাকে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক হিসাবে দেখা হচ্ছে। তার প্রতিদ্বন্দ্বী উইলিয়ামসনও তাঁর স্ট্রাইক রেট উন্নত করতে চাইবে এবং এই ফর্ম্যাটে তার উপযোগিতা দেখাতে আগ্রহী হবেন। বে ওভাল ঐতিহ্যগতভাবে টি-টোয়েন্টির পরিপ্রেক্ষিতে একটি উচ্চ-স্কোরিং মাঠ হিসেবে বিবেচিত হয়। এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। এর মাঝেই যদি বৃষ্টি সবকিছুর উপরে বড় ভূমিকা ফেলবে।

বন্ধ করুন