বাংলা নিউজ > ময়দান > উইলিয়ামসনের পর ভারতের বিরুদ্ধে T20 সিরিজ থেকে সরে দাঁড়ালেন আরও এক কিউয়ি তারকা
অনুশীলনে নিউজিল্যান্ড। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)
অনুশীলনে নিউজিল্যান্ড। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

উইলিয়ামসনের পর ভারতের বিরুদ্ধে T20 সিরিজ থেকে সরে দাঁড়ালেন আরও এক কিউয়ি তারকা

  • টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজকে বাড়তি গুরুত্ব দিচ্ছে নিউজিল্যান্ড।

ক্যাপ্টেন কেন উইলিয়ামসনের পর নিউজিল্যান্ডের আরও এক তারকা ক্রিকেটার ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে সরে দাঁড়ালেন। উদ্দেশ্য একই। উইলিয়ামসনের মতোই টেস্ট সিরিজে মন দেওয়ার জন্যই তিন ম্যাচের টি-২০ সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন তারকা অল-রাউন্ডার কাইল জেমিসন।

বুধবার থেকেই শুরু ভারত-নিউজিল্যান্ড টি-২০ সিরিজ। প্রথম ম্যাচ খেলা হবে জয়পুরে। ১৯ নভেম্বর রাঁচিতে খেলা হবে দ্বিতীয় টি-২০ ম্যাচ। ২১ নভেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ।

সংক্ষিপ্ত ফর্ম্যাটের সিরিজের পরে ভারতের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নামবেন উইলিয়ামসনরা। ২৫ নভেম্বর থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত ২ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে কানপুরে। ৩ ডিসেম্বর থেকে মুম্বইয়ে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। টেস্টের বিশ্বচ্যাম্পিয়নরা ভারতের বিরুদ্ধে দীর্ঘতম ফর্ম্যাটের সিরিজকে কতটা গুরুত্ব দিচ্ছে, সেটা বোঝা যায় একাধিক তারকার টি-২০ সিরিজ থেকে নিজেদের সরিয়ে নেওয়া দেখেই।

কোচ গ্যারি নিউজিল্যান্ডের স্কোয়াড নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট দেন। তিনি জানিয়েছেন যে, কেন ও কাইলের সঙ্গে আলোচনা করেই টেস্টের প্রস্তুতির জন্য তাঁদের টি-২০ সিরিজ থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বন্ধ করুন