বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: দ্বিতীয় টেস্টে কোহলির ফেরা নিশ্চিত করলেও দলে বদলের বিষয়ে মুখে কুলুপ রাহানের
অজিঙ্কা রাহানে। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)
অজিঙ্কা রাহানে। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

IND vs NZ: দ্বিতীয় টেস্টে কোহলির ফেরা নিশ্চিত করলেও দলে বদলের বিষয়ে মুখে কুলুপ রাহানের

  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টেও ব্যর্থ হয়েছেন ব্যাটার রাহানে।

টানটান উত্তেজক ম্যাচের পর কানপুরে ভারত ও নিউজিল্যান্ডের প্রথম টেস্ট ড্রয়ে সমাপ্ত হয়েছে। এরপর মুম্বইয়ে ৩ ডিসেম্বর থেকে দ্বিতীয় টেস্টে মাঠে নামবে দুই দল। সেই ম্যাচে ভারতীয় দলের প্রথম এগারো কী হতে পারে, সেই নিয়ে বিস্তর জল্পনা অব্যাহত। প্রথম টেস্টে অস্থায়ী অধিনায়কের দায়িত্ব পালন করা অজিঙ্কা রাহানে এ বিষয়ে মুখ খুলতে চাননি।

ম্যাচের পর দ্বিতীয় টেস্টে ভারতীয় দল কেমন হতে চলেছে সে বিষয়ে রাহানেকে প্রশ্ন করা হলে তিনি কোহলির দলে ফেরার কথা নিশ্চিত করলেও বাকি বেশি কিছু বলতে চাননি। খারাপ ফর্মের দরুণ চাপে থাকা রাহানে জানান, ‘বিরাট কোহলি দ্বিতীয় টেস্টে দলে ফিরবেন। বাকি দলে অন্যান্য পরিবর্তনের বিষয়ে আমি কিছু বলব না। টিম ম্যানেজমেন্ট সেই সিদ্ধান্তটা নেবে।’

কানপুরে দুই ইনিংসে যথাক্রমে ৩৫ ও চার রান করা রাহানের ফর্ম নিয়ে বহুদিন থেকেই চর্চা চলছে। উপরন্তু, কানপুরে নিজের অভিষেক ম্য়াচেই শ্রেয়স আইয়ার শতরান ও অর্ধশতরান করায় সেই জল্পনা আরও বেড়েছে। একপক্ষ ফর্মের নিরিখে শ্রেয়সকে দলে সুযোগ দেওয়ার কথা বললেও ভিভিএস লক্ষ্মণের মতো অনেকে রাহানের ওপরেই আস্থা রাখছেন। রাহুল দ্রাবিড় ও ভারতীয় টিম ম্যানেজমেন্ট কী সিদ্ধান্ত নেন এবার সেইদিকেই সবার নজর।

বন্ধ করুন