বাংলা নিউজ > ময়দান > IND vs WI: আর চুপ থাকতে পারলেন না সরফরাজ! রঞ্জির ভিডিয়ো শেয়ার করে দিলেন জবাব

IND vs WI: আর চুপ থাকতে পারলেন না সরফরাজ! রঞ্জির ভিডিয়ো শেয়ার করে দিলেন জবাব

নীরবতা ভাঙলেন সরফরাজ খান (ছবি-টুইটার)

Sarfaraz Khan: সোশ্যল মিডিয়ার একটা পোস্টের মাধ্যমে বিসিসিআই-এর নির্বাচকদের জবাব দিয়েছেন সরফরাজ খান। ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতীয় টেস্ট দলে জায়গা না পেয়ে কঠোর প্রতিক্রিয়া দিয়েছেন সরফরাজ।

১২ জুলাই থেকে ক্যারেবিয়ান ভূমিতে বহু ফর্ম্যাটের সিরিজে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। এর আগে বিসিসিআই আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের ওডিআই এবং টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে। সিরিজটি দুই দলের মধ্যে দুটি টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে, যার পরে তিনটি ওয়ানডে এবং পাঁচটি টি-টোয়েন্টি হবে। টেস্ট ম্যাচ ছাড়াও ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে। এই সফরের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা করা হয়েছে। রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করা সরফরাজ খান সেই দলে জায়গা পাননি। এর পরে সুনীল গাভাসকর থেকে ওয়াসিম জাফর সহ অনেক প্রাক্তন ক্রিকেটার এই বিষয়ে প্রশ্ন তুলেছেন।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও বিতর্কের ঝড় উঠেছে। নির্বাচকদের দিকে অনেকেই আঙুল তুলেছেন। তাদের সকলের দাবি বা বলা ভালো ভক্তরা বিশ্বাস করেন যে সরফরাজ খানের এই ভারতীয় দলে জায়গা পাওয়া উচিত ছিল। তবে এবার নীরবতা ভাঙলেন মুম্বইয়ের ব্যাটার ২৫ বছর বয়সি সরফরাজ খান। সোশ্যল মিডিয়ার একটা পোস্টের মাধ্যমে বিসিসিআই-এর নির্বাচকদের জবাব দিয়েছেন সরফরাজ খান। ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতীয় টেস্ট দলে জায়গা না পেয়ে কঠোর প্রতিক্রিয়া দিয়েছেন সরফরাজ।

আসলে, সরফরাজ খান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভিডিয়োতে সরফরাজ খানের রঞ্জি ট্রফি মরশুমের হাইলাইটগুলি রয়েছে। যদিও এই স্টোরির ক্যাপশনে কিছুই লেখেননি সরফরাজ। সোশ্যাল মিডিয়ার ভক্তরা বলছেন, তরুণ ব্যাটসম্যানের কাছে বিসিসিআই নির্বাচকের জন্য এটি একটি চোখ খুলে দেওয়ার বার্তা। তবে সরফরাজ খানের স্টোরি ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

সরফরাজকে স্কোয়াডে অন্তর্ভুক্ত না করার জন্য তাঁর ইনস্টাগ্রামের এই স্টোরিটির ভিডিয়ো টুইটারে ভাইরাল হচ্ছে। নেটিজেনরা এই নিয়ে বিসিসিআই-এর নির্বাচকদের নিন্দা করছেন। কারণ সাম্প্রতিক সময়ে ভারতীয় ব্যাটসম্যান নিঃসন্দেহে রঞ্জি ট্রফিতে সেরা পারফরমারদের একজন এবং অনেকেই বিশ্বাস করেন যে সরফরাজের ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতীয় দলে জায়গা পাওয়া উচিত ছিল। কারণ তিনি সবচেয়ে যোগ্য প্রার্থী।

ইনস্টাগ্রামের স্টোরিতে সরফরাজ কোনও ক্যাপশন ছাড়াই রঞ্জি ট্রফিতে তাঁর ব্যাটিং দক্ষতার একটি ভিডিয়ো পোস্ট করেছেন। অনেক প্রাক্তন ক্রিকেটার বিশ্বাস করেন যে সরফরাজ খান প্রথম-শ্রেণির ক্রিকেটে সেরা পারফরমারদের একজন এবং অবশ্যই জাতীয় দলের হয়ে অভিষেকের যোগ্য পার্থী।

২৫ বছর বয়সি এই তারকা ৩৭টি প্রথম-শ্রেণির ম্যাচে নিজের নামে ৩৫০৫ রান করেছেন। পরিসংখ্যান দেখলে দেখা যাবে যে সরফরাজ খান রঞ্জি ট্রফি ২০২৩ মরশুমে ৯টি ইনিংসে ৫৫৬ রান করেছিলেন। এই মরশুমে সরফরাজ খানের গড় ছিল ৯২.৬৬। যেখানে ৭২.৪৯ স্ট্রাইক রেটে রান করেছেন এই তরুণ ব্যাটসম্যান। এ ছাড়াও চলতি মরশুমে ৩টি সেঞ্চুরিও করেছেন সরফরাজ খান। ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতীয় দলে জায়গা পেয়েছেন রুতুরাজ গায়কওয়াড়, যশস্বী জসওয়াল এবং মুকেশ কুমার। এছাড়া টেস্ট দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা। সরফরাজের টেস্ট দলে জায়গা না পাওয়ায় অনেক বিশেষজ্ঞকেই ভাবিয়েছে। সুনীল গাভাসকর তো রেগে লাল হয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.