বাংলা নিউজ > ময়দান > হার্দিক ও ক্রুণাল পান্ডিয়ার বাবার শেষকৃত্য সম্পন্ন

শুভব্রত মুখার্জি

ভারতীয় ক্রীড়াজগতের জন্য শনিবারই এসেছিল খারাপ খবর। নতুন বছরের শুরুতে পিতৃহারা হয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স তথা ভারতের জাতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া। প্রসঙ্গত সম্প্রতি তাদের অন্যতম সতীর্থ মহম্মদ সিরাজও পিতৃহারা হয়েছেন। চলতি অজি সফর সেরে ডিসেম্বর মাসেই দেশে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। তার একমাস কাটতে না কাটতেই খারাপ খবরের সম্মুখীন হয় তাঁকে।

উল্লেখ্য, ক্রুনাল পান্ডিয়া সম্প্রতি বরোদার হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে ব্যস্ত ছিলেন। এই দুঃসময়ের বায়ো-বাবল থেকে বেরিয়ে পরিবারের পাশে দাঁড়াতে বাড়ি চলে আসতে হয় তাঁকে। বাবার শেষকৃত্যে দুই পান্ডিয়া ভাই একসাথে রীতি মেনে সমস্ত পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করেন।

অপরদিকে ঘরের মাঠে হতে চলা ইংল্যান্ড সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন হার্দিক। অস্ট্রেলিয়া সফরে একদিনের এবং টি-২০ সিরিজে বেশ ভালো পারফরম্যন্স করেছেন এই ভারতীয় অল-রাউন্ডার। তবে চোট পুরোপুরি না সারায় সিরিজে বল করতে পারেননি তিনি। শনিবার তাদের বাবার প্রয়াণের খবরে টুইটারে তাঁদের সমবেদনা জানান বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর, ইরফান পাঠান-সহ একাধিক ব্যক্তিত্ব। প্রসঙ্গত বরোদায় ওয়াদি ওয়াদি শ্মশানে পান্ডিয়া ভাইদের বাবার শেষকৃত্য সম্পন্ন হয়।

বন্ধ করুন