বাংলা নিউজ > ময়দান > ফুলটস বলে 'লুজ শট' খেললেন শেফালি, সামনে ঝাঁপিয়ে দুরন্ত ক্যাচ ব্রান্টের, দেখুন ভিডিও

ফুলটস বলে 'লুজ শট' খেললেন শেফালি, সামনে ঝাঁপিয়ে দুরন্ত ক্যাচ ব্রান্টের, দেখুন ভিডিও

শেফালির ক্যাচ ধরছেন ব্রান্ট। ছবি- রয়টার্স/টুইটার।

অভিষেক টেস্টের দুই ইনিংসে অনবদ্য হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরা হন ১৭ বছর বয়সী ভারতীয় ওপেনার।

অভিষেক টেস্টের দুই ইনিংসেই দাপুটে ব্যাট করেছেন। যদিও আউট হয়েছেন লুজ শট খেলে। প্রথম ইনিংসে ব্যক্তিগত শতরানের দোরগোড়ায় দাঁড়িয়ে ছিলেন শেফালি। তা সত্ত্বেও বাড়তি সতর্ক হননি।

দ্বিতীয় ইনিংসেও যে রকম সলিড ব্যাটিং করছিলেন, তাতে সেঞ্চুরি করা কেবল সময়ের অপেক্ষা বলে মনে হচ্ছিল। তবে ব্যক্তিগত ৬৩ রানের মাথায় সোফি একলেস্টোনের নিতান্ত খারাপ একটা বলে আউট হয়ে বসেন ১৭ বছর বয়সী ভারতীয় ওপেনার।

সোফি ভারতের দ্বিতীয় ইনিংসের ৩০তম ওভারের শেষ বলটি করেন ফুলটস। নির্বিষ এই ফুলটস বলটিকে শেফালি চাইলে যে কোনও দিকের গ্যালারিতে পাঠিয়ে দিতে পারতেন। তবে শক্তি প্রয়োগ না করে নিতান্ত হালকাভাবে সেটিকে তুলে মারেন তিনি। যার মাশুল দিতে হয় তাঁকে

ক্যাথেরিন ব্রান্ট বাউন্ডারি লাইন থেকে অনেকটা দৌড়ে এসে সামনের দিকে শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ ধরেন শেফালির।

শেফালি অবশ্য টেস্ট অভিষেকেই একাধিক বিশ্বরেকর্ড গড়েন। ইতিহাসের একমাত্র মহিলা ক্রিকেটার হিসেবে একটি টেস্ট ম্যাচের দুই ইনিংস মিলিয়ে তিনটি ছক্কা মারেন তিনি। ভারতের হয়ে অভিষেক টেস্টে সবথেকে বেশি রান করার রেকর্ডও নিজের দখলে নেন শেফালি। দুই ইনিংসে যথাক্রমে ৯৬ ও ৬৩ রান করে ব্রিস্টন টেস্টের সেরা ক্রিকেটার নির্বাচিত হন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.