বাড়ি > ময়দান > IPL 2020: চ্যালেঞ্জিং পিচে দীর্ঘদিন পরে ব্যাট হাতে নিয়ে উচ্ছ্বসিত ডি'ভিলিয়র্স
এবি ডি'ভিলিয়র্স। ছবি- টুইটার (RCB)।
এবি ডি'ভিলিয়র্স। ছবি- টুইটার (RCB)।

IPL 2020: চ্যালেঞ্জিং পিচে দীর্ঘদিন পরে ব্যাট হাতে নিয়ে উচ্ছ্বসিত ডি'ভিলিয়র্স

  •  RCB-র অনুশীলনে ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটকিপিংও করেন এবিডি।

একেই লকডাউনের জন্য দীর্ঘদিন খেলা থেকে দূরে সরে থাকতে হয়েছিল সকলকে। তার উপর আন্তর্জাতিক ক্রিকেট খেলেন না বলে এবি ডি'ভিলিয়র্সের কাছে ব্যাট হাতে নেওয়ার অপেক্ষা আরও দীর্ঘতর হয়ে দাঁড়ায়। স্বাভাবিকভাবেই নতুন করে আরসিবির নেটে প্র্যাকটিস শুরু করার মুহূর্তটা অত্যন্ত উপভোগ্য হয়ে দেখা দেয় প্রাক্তন প্রোটিয়া দলনায়কের কাছে।

দুবাইয়ে আইসিসির অ্যাকাডেমিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অনুশীলনে ব্যাটিংয়ের সঙ্গে উইকেটকিপিংয়ের প্রস্তুতি নিতেও দেখা যায় এবিডিকে। প্র্যাকটিসের শেষে দীর্ঘদিন পরে নিজের প্রথম অনুশীলনের অভিজ্ঞতা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত দেখায় দক্ষিণ আফ্রিকান তারকাকে।

ডি'ভিলিয়র্স বলেন, 'দারুণ অভিজ্ঞতা হল। অত্যন্ত উপভোগ্য ছিল (প্র্যাকটিস সেশন)। পিচ তুলনায় চটচটে ছিল। এটা রীতিমতো চ্যালেঞ্জের। তবে আমার দিক থেকে দেখলে, দীর্ঘদিন পরে প্রথম প্র্যাকটিস সেশন এরকমই চেয়েছিলাম।'

এবিডি আরও বলেন, 'প্রাথমিক দিকগুলোয় আমার নজর ছিল। সতর্ক হয়ে বল দেখছিলাম। শেষের দিকে বেশ কয়েকটা ভালো শট খেলি। সবমিলিয়ে প্রথম নেট সেশন বেশ উপভোগ করলাম।'

আমিরশাহি পৌঁছনোর পর ৬ দিনের কোয়ারান্টাই এবং তিনটি নেগেটিভ করোনা টেস্টের পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর গত ২৯ অগস্ট থেকে অনুশীলেন শুরু করেছে। যদিও দলের সকলকে একসঙ্গে প্র্যাকটিস সেশনে দেখা যাচ্ছে না। প্রথম দিনেই বিরাট কোহলি ব্যাট হাতে বেশি কিছুক্ষণ সময় কাটান নেটে।

বন্ধ করুন