বাড়ি > ময়দান > IPL 2020: ‘গোঁফ দিয়ে যায় চেনা’, ফার্গুসনের গোঁফ নিয়ে মজাদার খেলা শুরু করল KKR
লোকি ফার্গুসন। ছবি- বিসিসিআই/টুইটার (KKR)।
লোকি ফার্গুসন। ছবি- বিসিসিআই/টুইটার (KKR)।

IPL 2020: ‘গোঁফ দিয়ে যায় চেনা’, ফার্গুসনের গোঁফ নিয়ে মজাদার খেলা শুরু করল KKR

  • কিউয়ি তারকা আমিরশাহি উড়ে আসছেন বলে অনুরাগীদের জানায় নাইট রাইডার্স।

‘গোঁফকে বলে তোমার-আমার, গোঁফ কি কারও কেনা? গোঁফের আমি, গোঁফের তুমি, গোঁফ দিয়ে যায় চেনা।’- আইপিএলে এমনই 'গোঁফ চুরি'র প্রসঙ্গ, বরং বলা ভালো গোঁফ নিয়ে লুকোচুরির প্রসঙ্গ ফিরিয়ে আনল কলকাতা নাইট রাইডার্স।

গত বছর আইপিএলে জোর চর্চা হয়েছিল লোকি ফার্গুসনের গোঁফ নিয়ে। কেকেআরের কিউয়ি পেসারের গোঁফ আইপিএলের ইতিহাসে সেরা কিনা, তা নিয়ে ভোটাভুটির ব্যবস্থাও করেছিল অফিসিয়াল ব্রাডকাস্টার স্টার স্পোর্টস।

গোঁফ নিয়ে আইপিএলের ওয়েবসাইটকে রীতিমতো সাক্ষাৎকারও দিতে হয়েছিল ফার্গুসনকে। সেখানেই ফার্গুসন জানিয়েছিলেন তাঁর এমন গোঁফের পিছনের রহস্য। ফার্গুসন আসলে শিখর ধাওয়ানের থেকে অনুপ্রেরণা নিয়েই গোঁফ পাকাতে শুরু করেছিলেন। কিউয়ি তারকা স্পষ্ট জানিয়েছিলেন, তিনি ধাওয়ানের বড় অনুরাগী।

এবছর ফার্গুসন এখনও আইপিএলের অন্দরমহলে ঢুকে পড়েননি। বৃহস্পতিবারই তিনি আমিরশাহির পথে রওনা হয়েছেন। কেকেআর বিমান যাত্রার পথে ফার্গুসনের একটি ছবি পোস্ট করে জানায় যে, কিউয়ি তারকা আবু ধাবি আসছেন দলের সঙ্গে যোগ দিতে।

তবে ছবিটি নিয়ে নাইট রাইডার্স মজাদার একটা খেলা শুরু করে। গতবছর ফার্গুসনের গোঁফ নিয়ে বিস্তর চর্চা হয়েছে। এবার ফার্গুসনের যে ছবিটি কেকেআর পোস্ট করেছে, তাতে মাস্ক পরে রয়েছেন তিনি। তবে মাস্কের উপর দিয়েই গোঁফ পাকানোর চেষ্টা করছেন লোকি। কেকেআর টুইটারে গেসিং গেম শুরু করে অনুরাগীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়ে। জানতে চাওয়া হয়, মাস্কের ভিতরে ফার্গুসনের গোঁফ আছে নাকি গোঁফ নেই।

বন্ধ করুন