বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > আরও এক বলিউড তারকার দখলে বিদেশি ক্রিকেট টিম

আইপিএলের সঙ্গে মালিকানা সূত্রে বলিউডের ঘনিষ্ঠ যোগ রয়েছে। শাহরুখ খান ও জুহি চাওলা জড়িয়ে রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে। কিংস ইলেভেন পঞ্জাবের মালিকানা রয়েছে প্রীতি জিন্টার হাতে। এছাড়া শিল্পা শেট্টিকেও রাজস্থান রয়্যালস দলের সঙ্গে দেখা গিয়েছে ইতিপূর্বে।

শাহরুখ শুধু আইপিএলেই নয়, দল কিনেছেন ক্যারিবিয়ান প্রিমিয়র লিগেও। সিপিএল ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সের অন্যতম মালিক হলেন শাহরুখ খান। এবার আরও একটি ঘরোয়া টি-২০ দলের মালিকানা চলে গেল বলিউড তারকার হাতে। তাও বিদেশি ক্রিকেট লিগের।

লঙ্কা প্রিমিয়র লিগে দল কিনলেন বলিউড তারকা সোহেল খান। সলমন খানের ভাই বিনিয়োগ করলেন ক্যান্ডি ফ্র্যাঞ্চাইজিতে। খান পরিবারের ক্রিকেট দলের হয়ে মাঠে নামবেন কিংবদন্তি ক্রিস গেইল। গত সোমবারই গেইলকে আসন্ন মরশুমের জন্য দলে নিয়েছে ক্যান্ডি।

ফ্র্যাঞ্চাইজি কেনার পর সোহেল বলেন, 'লঙ্কা প্রিমিয়র লিগের বিস্তর সম্ভাবনা রয়েছে। আমরা এই আকর্ষক উদ্যোগে সামিল হতে পেরে অত্যন্ত আনন্দিত। ক্রিকেট নিয়ে শ্রীলঙ্কার দর্শকদের উন্মাদনার কথা সবার জানা। আমি নিশ্চিত, দল তাদের বিপুল সমর্থন আদায় করে নেবে।'

আইপিএলের ঠিক পরেই শুরু হবে লক্ষা প্রিমিয়র লিগ। ২১ নভেম্ব অনুষ্ঠিত হবে উদ্বোধনী ম্যাচ। গেইল ছাড়াও ক্যান্ডি ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামবেন কুশল পেরেরা, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপ, লিয়াম প্লাঙ্কেটরা।

বন্ধ করুন