বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: তরুণ উইকেটকিপারের মধ্যে নিজের ছায়া দেখতে পান ডি'ভিলিয়র্স

শুভব্রত মুখার্জি

ক্রিকেট বিশ্বে এই মুহূর্তে যেসব হার্ড হিটার ব্যাটসম্যানরা রয়েছেন, যাঁরা যে কোনও মুহুর্তে যে কোনও ম্যাচের রঙ বদলে দিতে পারেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি'ভিলিয়র্স। আন্তর্জাতিক ক্রিকেটের ব্যাটিং সংক্রান্ত একাধিক রেকর্ড এবিডির দখলে রয়েছে। সেই তিনি বর্তমানে আরবের প্রচন্ড গরমে কঠোর অনুশীলনে মগ্ন।

আরসিবির হয়ে নেটে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন ডি'ভিলিয়র্স। এবার হয়ত আরসিবি দলে ব্যাটসম্যান ডি'ভিলিয়ার্সের পাশে তাঁকে দেখা যেতে পারে উইকেটরক্ষকের ভূমিকাতেও। নেটে সেব্যাপারেও প্রচুর ঘাম ঝরাচ্ছেন তিনি।

সম্প্রতি দুবাই থেকে এক ভিডিও চ্যাটে আসন্ন আইপিএল নিয়ে তাঁর নানা অভিমত ব্যক্ত করলেন এবিডি। সেখানে তরুন অজি উইকেটরক্ষক ব্যাটসম্যান জোস ফিলিপকে প্রশংসায় ভরিয়ে দেন তিনি।

উল্লেখ্য, এবারের অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগ বিগ ব্যাশে প্রায় প্রত্যেক ম্যাচে শুরুতে ব্যাট হাতে কার্যত ঝড় তুলেছেন ফিলিপ। তাঁর হার্ড হিটিংয়ে এবিডি এতটাই মুগ্ধ যে, তিনি বলেন ‘আমি জোসের মধ্যে নিজের কেরিয়ারের ছায়া দেখতে পাই। আমার জীবনের প্রথম দিকে আমি ওর মতন আক্রমনাত্মক ব্যাট করতে ভালোবাসতাম। আমাদের আরসিবি দলে এবার বিরাট, মইন, অ্যারন ফিঞ্চদের সাথে জোস ফিলিপের উপস্থিতি দলকে অবশ্যই আলাদা শক্তি যোগাবে। এছাড়াও স্পিন বোলিং বিভাগে চাহাল, জাম্পাদের উপস্থিতি আশা করি আমাদের এবছরের শিরোপা জিততে সহায়ক হবে।’

বন্ধ করুন