বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বাইসেপ, দাড়ির নয়া স্টাইল - ধোনির নয়া ‘উলভেরাইন’ লুক চোখ টানল দর্শকদের

নিজের লুক পরিবর্তনে মাহির তিনি। কখনও বড় চুল, কখনও আবার একেবারে ছোটো চুল - বরাবরই নিজের স্টাইল নিয়ে ‘খেলতে’ ভালোবাসেন। দীর্ঘ ১৪ মাস পর পেশাদারি ক্রিকেটে ফেরার সময়ও লুক পালটে ফেললেন মহেন্দ্র সিং ধোনি। হাজির হলেন একেবারে নয়া লুকে।

দীর্ঘদিন ক্রিকেট না খেললেও ধোনি যে ফিটনেসের সঙ্গে কোনওরকম আপস করেননি, তা চেন্নাইয়ে প্রথম শিবিরের আগেই বোঝা গিয়েছিল। জিমে যে অনেকটা সময় কাটিয়েছেন, তা স্ফীত বাইসেপেই স্পষ্ট ছিল। সকলের নজর কেড়েছিল ধোনির চোয়ালও। আর আইপিএলের উদ্বোধনী ম্যাচে দাঁড়ি লুকে তো পুরোপুরি চমকে দিলেন সবাইকে। 

এতদিন যেমন দাড়ি রাখতেন, সেরকম মোটেও নয় দাড়ির লুক। বরং নিজের স্ফীত বাইসেপের সঙ্গে তাল মিলিয়ে দাঁড়ি রেখেছেন। একাংশের মতে, ‘উলভেরাইন’-এর ধাঁচে দাড়ি রেখেছেন ধোনি। কেউ কেউ আবার ক্যাপ্টেন কুলের দাড়িতে রবার্ট ডাউনি জুনিয়রের ছায়া দেখতে পাচ্ছেন। 

স্টাইলিস্ট জয়কিষান পাওয়ার জানান, ব্যালবো এবং মার্টিন চোপসের ধারা মিশিয়ে ধোনি দাঁড়ি রেখেছেন। যার সঙ্গে বিখ্যাত ‘উলভেরাইন’-এর লুকের মিল আছে। গোঁফ ও দাড়ি যোগে ধোনিকে ‘গানস্লিঙ্গার’ লুকে লাগছে। 

ধোনির 'মাচো' দাড়িতে মজেছেন মেকআপ আর্টিস্ট ক্লিন্ট ফার্নান্ডেজ। তাঁর মতে, নয়া লুকে মিস্টার কুলকে ভালো মানাচ্ছে। হাত এবং কাঁধে মাসল বাড়ানোও তাঁর সার্বিক লুকে দারুণ প্রভাব ফেলেছে। স্টাইলিস্ট অক্ষয় ত্যাগী আবার বলেন, 'ধোনি দুর্দান্ত শেপে আছেন এবং নিজের শারীরিক গঠন নিয়ে খেটেছেন।' তাঁর বক্তব্য, নয়া স্টাইলের ফলে ধোনির আপিল আরও বেড়েছে।

বন্ধ করুন