বাড়ি > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: KKR-এর হয়ে প্রথম ম্যাচ থেকেই মাঠে নামতে পারবেন মর্গ্যানরা, জানিয়ে দিলেন নাইট CEO
নাইট রাইডার্সের জার্সিতে ইয়ন মর্গ্যান। ছবি- গেটি ইমেজেস।
নাইট রাইডার্সের জার্সিতে ইয়ন মর্গ্যান। ছবি- গেটি ইমেজেস।

IPL 2020: KKR-এর হয়ে প্রথম ম্যাচ থেকেই মাঠে নামতে পারবেন মর্গ্যানরা, জানিয়ে দিলেন নাইট CEO

  • কোয়ারান্টাইনের নিয়ম শিথিল করা না হলেও নাইট রাইডার্সের ব্রিটিশ ও অজি ক্রিকেটারদের শুরু থেকেই মাঠে নামতে অসুবিধা নেই।

নাইট রাইডার্স সমর্থকদের জন্য সুখবর দিলেন বেঙ্কি মাইসোর। নাইট সিইও স্পষ্ট জানিয়ে দিলেন, আইপিএলে নিজেদের প্রথম ম্যাচ থেকেই কেকেআর দলে পাবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের।

করোনা প্রোটোকলের জন্যই ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের শুরু থেকে আইপিএল খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। অস্ট্রেলিয়া দল এই মুহূর্তে ইংল্যান্ড সফরে দ্বি-পাক্ষিক সিরিজে ব্যস্ত রয়েছে। সিরিজ শেষ হবে ১৬ সেপ্টেম্বর। আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে।

দ্বি-পাক্ষিক ওয়ান ডে সিরিজ শেষ করে সেদিনই ব্রিটিশ ও অজি ক্রিকেটাররা দুবাই পৌঁছতে পারেন। তবে দুবাই পৌঁছে বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারান্টাইনে থাকার কথা আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছনো প্রত্যেক ক্রিকেটারের। আবু ধাবিতে কোয়ারান্টাইনের মেয়াদ আরও দীর্ঘ।

এই অবস্থায় বেঙ্কি মাইসোর ছবিটা স্পষ্ট করে দিলেন। তিনি জানিয়ে দেন, দু'দেশের ক্রিকেটাররা যেহেতু বায়ো-সিকিওর পরিবেশ থেকে আসেছেন, তাই তাঁদের জন্য কোয়ারান্টাইনের নিয়ম শিথিল করা হবে।

তবে কেকেআর যেহেতু প্রথম ম্যাচ খেলবে ২৩ সেপ্টেম্বর, তাই কোয়ারান্টাইনে পাঠানো হলেও প্রথম ম্যাচের আগেই নাইট রাইডার্সের ব্রিটিশ ও অজি ক্রিকেটাররা ৬দিন কাটিয়ে ফেলবেন নিভৃতবাসে। অর্থাৎ, প্রথম ম্যাচ থেকেই ইয়ন মর্গ্যান, প্যাট কামিন্সদের মাঠে নামাতে অসুবিধা নেই নাইট রাইডার্সের।

ইএসপিএন-ক্রিকইনফোকে মাইসোর বলেন, ‘যদিও বিসিসিআই সরকারি আধিকারিকদের সঙ্গে আলোচনা চালাচ্ছে এখনও, তবে আমরা ধরেই নিচ্ছি যে আমাদের তিনজন ক্রিকেটারকে (মর্গ্যান, ব্যান্টন ও কামিন্স) কোয়ারান্টাইনে রাখা হতে পারে। ওরা ১৭ সেপ্টেম্বর এসে পৌঁছবে। আমাদের প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর। সুতরাং, এই সময়ের মধ্যে তারা ৬ দিনের কোয়ারান্টাইনের মেয়াদ পূর্ণ করে ফেলবে।’

বন্ধ করুন