বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs KXIP: ফিরলেন বাটলার, বাদ পড়লেন তরুণ যশস্বী, গেইল সেই রিজার্ভ বেঞ্চেই
টসের সময় দুই অধিনায়ক। ছবি- টুইটার।
টসের সময় দুই অধিনায়ক। ছবি- টুইটার।

RR vs KXIP: ফিরলেন বাটলার, বাদ পড়লেন তরুণ যশস্বী, গেইল সেই রিজার্ভ বেঞ্চেই

  • চলতি আইপিএলের শেষ ৭টি ম্যাচে যে দল টস জিতেছে, ম্যাচ হেরেছে তারাই।

বাধ্যাতামূলক কোয়ারান্টাইনে থাকার জন্য রাজস্থানের হয়ে প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি জোস বাটলার। তাঁর পরিবর্তে প্লেয়িং ইলেভেন সুযোগ পেয়েছিলেন ডেভিড মিলার। কোয়ারান্টাইনের মেয়াদ শেষ হওয়ায় স্বাভাবিকভাবেই স্টিভ স্মিথদের শক্তি বাড়িয়ে প্রথম একাদশে জায়গা করে নিলেন ব্রটিশ উইকেটকিপার ব্যাটসম্যান। ফলে রিজার্ভ বেঞ্চে চলে যেতে হয় মিলারকে।

ব্যাটিং লাইনআপ আরও জমাট হলেও রাজস্থান অধিনায়ক অবশ্য টস জিতে প্রথমে ব্যাট করার ঝুঁকি নিলেন না। তিনি রান তাড়া করাই শ্রেয় মনে করেন।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

রাজস্থানের প্রথম একাদশে আরও একটি পরিবর্তন হয়। ওপেনে বাটলার ফেরায় তরুণ যশস্বী জসওয়ালকে প্লেয়িং ইলেভেনের বাইরে রাখা হয়। তাঁর জায়গায় দলে ঢোকেন অঙ্কিত রাজপুত।

কিংস ইলেভেন পঞ্জাব গত ম্যাচের উইনিং কম্বিনেশন ধরে রেখেই মাঠে নামে। যার অর্থ, আরও একটা ম্যাচ রিজার্ভ বেঞ্চে কাটাতে হচ্ছে ক্রিস গেইলকে।

রাজস্থানের প্লেয়িং ইলেভেন: রবিন উথাপ্পা, জোস বাটলার, সঞ্জু স্যামসন (উইকেট কিপার), স্টিভ স্মিথ (অধিনায়ক), রিয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, টম কারান, জোফ্রা আর্চার, অঙ্কিত রাজপুত, শ্রেয়স গোপাল ও জয়দেব উনাদকাট।

পঞ্জাবের প্লেয়িং ইলেভেন: লোকেশ রাহুল (ক্যাপ্টেন ও উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, নিকোলাস পুরান, সরফরাজ খান, গ্লেন ম্যাক্সওয়েল, মুরুগান অশ্বিন, জিমি নিশাম, রবি বিষ্ণোই, মহম্মদ শামি ও শেল্ডন কটরেল।

বন্ধ করুন