বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs KXIP: টস জিতে ব্যাটিং নিলেন ওয়ার্নার, অবশেষে মাঠে নামার সুযোগ পেলেন মুজিব
দুবাইয়ের গ্যালারি। ছবি- আইপিএল।
দুবাইয়ের গ্যালারি। ছবি- আইপিএল।

SRH vs KXIP: টস জিতে ব্যাটিং নিলেন ওয়ার্নার, অবশেষে মাঠে নামার সুযোগ পেলেন মুজিব

  • কিংস ইলেভেন পঞ্জাবের প্লেয়িং ইলেভেনে বৈপ্লবিক পরিবর্তন।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আইপিএলের ঘুরে দাঁড়ানোর ম্যাচে টস জিতল সানরাইজার্স হায়দরাবাদ। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে টস জিতে হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

সানরাইজার্স এই ম্যাচের প্রথম একাদশে একটি পরিবর্তন করেছে। সিদ্ধার্থ কউলের পরিবর্তে প্লেয়িং ইলেভেনে কামব্যাক করলেন খলিল আহমেদ।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

কিংস ইলেভেন পঞ্জাব তাদের প্রথম একাদশে একসঙ্গে তিনটি রদবদল করেছে। দলে ঢুকেছেন সিমরন সিং, অর্শদীপ সিং ও মুজিব উর রহমান। বাদ পড়েছেন সরফরাজ খান, হরপ্রীত ব্রার ও ক্রিস জর্ডন। মুজিব এই প্রথমবার চলতি আইপিএলে মাঠে নামার সুযোগ পেলেন। যদিও শিকে ছিঁড়ল না ক্রিস গেইলের ভাগ্যে।

সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ: জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), মণীশ পান্ডে, প্রিয়ম গর্গ, কেন উইলিয়ামসন, আব্দুল সামাদ, অভিষেক শর্মা, রশিদ খান, খলিল আহমেদ, টি নটরাজন ও সন্দীপ শর্মা।

কিংস ইলেভেন পঞ্জাবের প্রথম একাদশ: লোকেশ রাহুল (ক্যাপ্টেন), মায়াঙ্ক আগরওয়াল, মনদীপ সিং, নিকোলাস পুরান, সিমরন সিং (উইকেটকিপার), গ্লেন ম্যাক্সওয়েল, অর্শদীপ সিং, মুজিব উর রহমান, রবি বিষ্ণোই, মহম্মদ শামি ও শেল্ডন কটরেল।

বন্ধ করুন