বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > Women’s IPL: মেয়েদের আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত, জানালেন BCCI কর্তা
মেয়েদের আইপিএল নিয়ে কেটে গেল ধোঁয়াশা। ছবি- পিটিআই।
মেয়েদের আইপিএল নিয়ে কেটে গেল ধোঁয়াশা। ছবি- পিটিআই।

Women’s IPL: মেয়েদের আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত, জানালেন BCCI কর্তা

  • ছেলেদের প্লে-অফ উইকে খেলা হবে চ্যালেঞ্জার সিরিজ।

বিসিসিআইয়ের তরফে আগেই জানানো হয়েছিল যে, মেয়েদের আইপিএল বা চ্যালেঞ্জার সিরিজ অনুষ্ঠিত হবে ছেলেদের আইপিএলের প্লে-অফ উইকে। তবে নির্দিষ্ট করে দিনক্ষণ ঘোষণা করা হয়নি। অবশেষে ইঙ্গিত মিলল যে, ৪ থেকে ৯ নভেম্বর পর্যন্ত সময়ে আমিরশাহিতে অনুষ্ঠিত হতে হতে পারে মেয়েদের আইপিএল।

বিসিসিআই ছেলেদের আইপিএলের সূচিও ঘোষণা করে একেবারে শেষ মুহূর্তে। তাও সম্পূর্ণ ক্রীড়াসূচি জানানো হয়নি। আপাতত লিগের ম্যাচগুলির দিনক্ষণ জানানো হলেও প্লে-অফের সূচি পরে ঘোষণা করার কথা।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

লিগের ম্যাচ শেষ হবে ৩ নভেম্বর। ফাইনাল অনুষ্ঠিত হবে ১০ নভেম্বর। সুতরাং ৪ থেকে ৯ নভেম্বরের মধ্যে ছেলদের এলিমিনেটর ও দু'টি কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে। এই সময়েই ছেলেদের প্লে-অফের সমান্তরালে আয়োজিত হবে মেয়েদের চ্যালেঞ্জার সিরিজ। এক সিনিয়র আইপিএল কর্তা মেয়েদের আইপিএলের দিনক্ষণ নিয়ে এমমনটাই জানিয়েছেন সংবাদ সংস্থা পিটিআইকে।

তিনি বলেন, 'হ্যাঁ, টুর্নামেন্টের দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছে। ৪ থেক ৯ নভেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্ট। ট্রেলব্লজার্স, ভেলোসিটি ও সুপারনোভা, এই তিনটি দলের মধ্যে সিঙ্গল রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা হবে। ফাইনাল মিলিয়ে মোট চারটি ম্যাচ আয়োজিত হবে। ফাইনাল ম্যাচ আয়োজিত হবে ৯ নভেম্বর।'

বন্ধ করুন