বাংলা নিউজ > ময়দান > IPL 2021: দীনেশ কার্তিককে রেখে দিল KKR, ছেড়ে দিল ব্রিটিশ ওপেনার ব্যাটনকে
আন্দ্রে রাসেল ও দীনেশ কার্তিক। (ছবি সৌজন্য আইপিএল)
আন্দ্রে রাসেল ও দীনেশ কার্তিক। (ছবি সৌজন্য আইপিএল)

IPL 2021: দীনেশ কার্তিককে রেখে দিল KKR, ছেড়ে দিল ব্রিটিশ ওপেনার ব্যাটনকে

  • নাইট রাইডার্স ধরে রাখল আন্দ্রে রাসেল ও সুনীল নারিনকেও।

জল্পনায় ইতি। আইপিএল ২০২০-র মাঝপথেই নাইট রাইডার্সের ক্যাপ্টন্সি ছাড়তে হয়েছে দীনেশ কার্তিককে। ফর্মের নিরিখে এবার তাঁকে স্কোয়াড থেকে ছেড়ে দিতে পারে কেকেআর, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল ভারতীয় ক্রিকেটমহলে। যদিও সব জল্পনায় জল ঢেলে নাইট রাইডার্স জানিয়ে দেয়, তারা নতুন মরশুমেও ধরে রাখছে তারকা উইকেটকিপার-ব্যাটসম্যানকে।

আইপিএল ২০২০-তে ফর্মে ছিলেন না আন্দ্রে রাসেল। বোলিং অ্যাকশন নিয়ে ফের প্রশ্ন ওঠে সুনীল নারিনের। স্বাভাবিকভাবেই নতুন মরশুমে দুই ক্যারিবিয়ান তারকাকে কলকাতা ধরে রাখে কিনা, তা দেখার অপেক্ষায় ছিলেন নাইট সমর্থকরা। শেষমেশ সমর্থকদের আশ্বস্ত করে রাসেল ও নারিনকে দলে রেখে দিয়েছে কেকেআর।

কলকাতা ছেড়ে দিয়েছে ইংল্যান্ডের টপ-অর্ডার ব্যাটসম্যান টম ব্যান্টনকে। ছেড়ে দেওয়া হয়েছে সিদ্ধাশ ল্যাড ও নিখিল নায়েকের মতো ঘরোয়া ক্রিকেটারদের। প্রত্যাশা মতোই শুভমন গিল, শিবম মাভি, কমলেশ নাগারকোটি, বরুণ চক্রবর্তীদের আগলে রেখেছে কলকাতা। ধরে রেখেছে প্যাট কামিন্স এবং লকি ফার্গুসনকেও।

কেকেআর মোট ১৭জন ক্রিকেটারকে ধরে রেখেছে। যাদের মধ্যে ১১ জন ভারতীয় এবং ৬ জন বিদেশী ক্রিকেটার রয়েছেন। ছেড়ে দিয়েছে মাত্র ৫ জন ক্রিকেটারকে।

ধরে রাখল: ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, নীতিশ রানা, শুভমন গিল, রিঙ্কু সিং, রাহুল ত্রিপাঠী, কলমেশ নাগারকোটি, কুলদীপ যাদব, লকি ফার্গুসন, প্যাট কামিন্স, প্রসিদ্ধ কৃষ্ণা, সন্দীপ ওয়ারিয়র, শিবম মাভি, বরুণ চক্রবর্তী, আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও টিম সেফার্ত।

ছেড়ে দিয়েছে: টম ব্যান্টন, ক্রিস গ্রিন, নিখিল নায়েক, এম সিদ্ধার্থ ও সিদ্ধেশ ল্যাড।

বন্ধ করুন