বাংলা নিউজ > ময়দান > IPL 2021: স্ট্রাইক রেট ১৯৪, ১১ ম্যাচে ২৫ ছক্কা, বিধ্বংসী কিউয়ি তরুণকে নিল RCB

IPL 2021: স্ট্রাইক রেট ১৯৪, ১১ ম্যাচে ২৫ ছক্কা, বিধ্বংসী কিউয়ি তরুণকে নিল RCB

ফিন অ্যালেন। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

শুভব্রত মুখার্জি

অস্ট্রেলিয়া দলের অন্যতম মারকুটে উইকেটরক্ষক ব্যাটসম্যান তিনি। বিগ ব্যাশ লিগে তাঁর পারফরম্যান্স দৃষ্টি আকর্ষণ করেছিল সমস্ত বিশ্বের ফ্র্যাঞ্চাইজি দলের। করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে প্রথমবার ভারতের বুকে আয়োজন হতে চলেছে আইপিএলের আসর। তবে মরশুম শুরুর আগেই ইন্ডিয়ান প্রিমিয়াল লিগ অর্থাৎ আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিলেন অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান জস ফিলিপে।

বিরাটের নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের তরফে একটি বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে ঠিক কী কারণে ফিলিপে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন, তা এখনও জানা যায়নি। 

এই বছর চেন্নাইয়ের বুকে মিনি নিলামের আসর বসেছিল। সেই আসর বসার আগেই অজিদের একদিনের দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চের মতো তারকাকে ছেড়ে দিলেও ফিলিপেকে ধরে রেখেছিল আরসিবি। সেই ফিলিপেই এখন আর খেলছেন না। তবে ইতিমধ্যেই তার বিকল্প খুঁজে পেয়েছে বিরাট কোহলির দল। ফিলিপের পরিবর্ত হিসেবে কিউয়ি উইকেটরক্ষক ব্যাটসম্যান ফিন অ্যালেনকে ২০ লাখ টাকায় নিয়েছে আরসিবি। তাঁর  যিনি এবার ঘরোয়া সুপার স্ম্যাশের মরশুমে সর্বোচ্চ রান সংগ্রাহক (৫১২ রান) হয়েছেন।  ১১ ম্যাচে স্ট্রাইক রেট ১৯৪। হাঁকিয়েছেন ২৫ টি ছক্কা। তবে এখনও জাতীয় দলে খেলেননি। আইপিএলের শেষ আসরে সেইভাবে সুবিধা করতে পারেনি ফিলিপে। আরসিবির হয়ে পাঁচ ম্যাচে মাত্র ৭৮ রান করেছিলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.