বাংলা নিউজ > ময়দান > বিরাট-ডি'ভিলিয়ার্সের একটা পরিবর্তনেই RCB-র ভাগ্য বদল, রহস্য ফাঁস চাহালের
সতীর্থদের সঙ্গে যুজবেন্দ্র চাহাল। ছবি- এএনআই।
সতীর্থদের সঙ্গে যুজবেন্দ্র চাহাল। ছবি- এএনআই।

বিরাট-ডি'ভিলিয়ার্সের একটা পরিবর্তনেই RCB-র ভাগ্য বদল, রহস্য ফাঁস চাহালের

  • দলের কোচদের ইতিবাচক মানসিকতার প্রশংসা করেন চাহাল।

এ বছরের আইপিএল মরশুম স্থগিত হওয়ায় সম্ভবত সবথকে অখুশি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টুর্নামেন্টের ইতিহাসে প্রথমবার নিজেদের প্রথম চার ম্যাচ জেতে আরসিবি। শক্তিশালী বোলিং ও আগ্রাসী ব্যাটিংয়ে ভর করেই বিশেষজ্ঞ থেকে সমর্থক সকলেরই প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন বিরাট কোহলিরা।

তাঁদের এই সাফল্যের কারণ কী, তা নিয়ে এক-একজনের এক-একরকম মত। তবে দলের তারকা লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল মনে করছেন কোহলি ও এবি ডি'ভিলিয়ার্সের ওপর প্রত্যাশার চাপ একটু কমায় দলের জন্য জিনিসপত্র একটু সহজই হয়েছে। এর সিংহভাগ কৃতিত্বটাই গ্লেন ম্যাক্সওয়েলের বলে দাবি তাঁর।

ইন্ডিয়া টিভির সঙ্গে আলোচনায় চাহাল জানান, ‘দলে গ্লেন ম্যাক্সওয়েলের যোগদানের ফলে গত বছরের অনেক সমস্যারই সমাধান হয়ে গিয়েছে। এ বার বিরাট ভাই এবং ডি'ভিলিয়ার্সের ওপর ম্যাক্সওয়েলের জন্যই চাপের বোঝা একটু কমায় আমাদের জন্য জিনিসপত্র অনেকটাই সহজ হয়ে যায়। পাশাপাশি দেবদূত পাডিক্কাল নিজের ফর্ম ধরে রেখে গত মরশুমের মতোই এ মরশুমেও ভালো ব্যাট করেছে।’

এই মরশুম স্থগিত হওয়ার আগে পর্যন্ত সাত ম্যাচে ১৪৪.৮০-এর স্ট্রাইক রেট ও ৩৭.১৬ গড়ে মোট ২২৩ রান করেন ম্যাক্সওয়েল। দলের ব্যাটসম্যানদের পাশাপাশি দলের কোচদের ইতিবাচক মানসিকতাও যে দলকে অনেকটাই সাহায্য করেছে, তা অকপটে স্বীকার করে নেন চাহাল।

বন্ধ করুন