বাংলা নিউজ > ময়দান > IPL 2022: নতুন ভূমিকায় দিল্লিতে ফিরলেন আগরকর, ফ্রাঞ্চাইজিতে কাজ করার সুযোগ পেয়ে উত্তেজিত অজিত
অজিত আগরকর। ছবি- টুইটার।

IPL 2022: নতুন ভূমিকায় দিল্লিতে ফিরলেন আগরকর, ফ্রাঞ্চাইজিতে কাজ করার সুযোগ পেয়ে উত্তেজিত অজিত

  • দিল্লির হয়েই নিজের শেষ আইপিএল ম্যাচটি খেলেছিলেন অজিত আগরকর।

জল্পনা ছিল, সেই জল্পনাকে সত্যি করেই মহম্মদ কাইফের বদলে দিল্লি ক্যাপিটালসের নতুন সহকারী কোচ হিসাবে অজিত আগরকরের নাম ঘোষণা করা হয়েছে। দিল্লি ফ্রাঞ্চাইজির তরফে বুধবার (২৩ ফেব্রুয়ারি), দলের নতুন সহকারী কোচ হিসাবে সরকারিভাবে আগরকরের নাম জানানো হয়েছে।

নিজেদের সোশ্যাল মিডিয়ায় আগরকরের নাম জানানোর সঙ্গে সঙ্গেই, দিল্লির তরফে এক ভিডিয়ো শেয়ার করা হয়। সেই ভিডিয়োয় ভারতের প্রাক্তন তারকা দিল্লিতে যোগ দেওয়ায় নিজের উৎসাহ ব্যক্ত করে জানান, ‘আমি এ মরশুমে দিল্লি ক্যাপিটালসের অংশ হতে পেরে খুবই খুশি। খেলোয়াড় হিসাবে মাঠে নামতে পারার সৌভাগ্য আমার হয়েছিল, এবার অন্য ভূমিকায় ফিরতে চলেছি। নিঃসন্দেহে এই সুযোগ পাওয়াটা আমার জন্য খুবই খুশির।’

দিল্লি স্কোয়াডের সঙ্গে আসন্ন মরশুমে কাজ করার জন্য বেশ উত্তেজিত আগরকর। ‘আমাদের তরুণ একটি স্কোয়াড রয়েছে, যার নেতৃত্বে রয়েছেন বিশ্বের অন্যতম সেরা প্রতিভাবান তারকা ঋষভ পন্ত। কোচ রিকি পন্টিং নিজেই একজন কিংবদন্তি। ওদের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি। দলের সঙ্গে কাজ করতে খুবই উৎসাহিত।’ ২০১৩ সালে ক্রিকেটকে বিদায় জানানো আগরকর কলকাতা নাইট রাইডার্সের তো খেলেইছেন, দিল্লির হয়েও আইপিএলে মাঠে নেমেছেন। সুতরাং, নতুন ভূমিকায় নিজের চেনা ফ্রাঞ্চাইজিতেই ফিরছেন ৪৪ বছরের ভারতীয় প্রাক্তনী। 

বন্ধ করুন